Employment in Bankura

একাধিক শূন্যপদে বাঁকুড়ায় লোক নেওয়া হবে, বেতন ৫০ হাজারের বেশি

মোট ২৭টি বিভাগ রয়েছে। ৬ জন মেডিক্যাল অফিসার নেওয়া হবে। কাজে যুক্ত হওয়ার পর প্রতি মাসে ৬০ হাজার টাকা করে পাবেন প্রার্থীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৬:১১
Share:

বাঁকুড়ায় কাজের সুযোগ। প্রতীকী ছবি।

বাঁকুড়া জেলার প্রশাসনিক ওয়েবসাইট একাধিক বিভাগে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেলা স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতির তরফে বিভিন্ন বিভাগে নেওয়া হবে কর্মী।

Advertisement

মোট ২৭টি বিভাগ রয়েছে। ৬ জন মেডিক্যাল অফিসার নেওয়া হবে। কাজে যুক্ত হওয়ার পর প্রতি মাসে ৬০ হাজার টাকা করে পাবেন প্রার্থীরা। জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসারের ১৩টি শূন্যপদ রয়েছে। মাসে ৬০ হাজার টাকা করে দেওয়া হবে। ২টি শূন্যপদ রয়েছে টেকনিক্যাল সুপারভাইজারের জন্য। প্রতি মাসে বেতন দেওয়া হবে ২২ হাজার টাকা করে। ৩ জন ল্যাবরেটরি টেকনিশিয়ান নেওয়া হবে। এ ক্ষেত্রেও মাসিক বেতন ২২ হাজার টাকা। ১ জন পুষ্টিবিদ নেওয়া হবে, যিনি প্রতি মাসে ২৫ হাজার টাকা করে পাবেন। ২টি মেডিক্যাল সোশ্যাল ওয়ার্কার নেওয়া হবে। মাসে ১৮ হাজার টাকা করে দেওয়া হবে। এছাড়াও, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট, কাউন্সিলর-সহ আরও বিভাগে নেওয়া হবে কর্মী। প্রতিটি বিভাগে আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

প্রার্থীরা বাঁকুড়া জেলার প্রশাসনিক ওয়েবসাইট থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি থেকে আবেদনপত্র ডাউনলোড করে নিতে পারেন। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়া প্রয়োজন। ১৭ এপ্রিল বিকেল ৪টের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বাঁকুড়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন