Recruitment in WBPDCL 2023

রাজ্য বিদ্যুৎ উন্নয়ন নিগমে কাজের সুযোগ, কোন পদে নেওয়া হবে কর্মী? বেতনই বা কত?

আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৮০ হাজার টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৭:৩৩
Share:

প্রতীকী চিত্র।

রাজ্যের সরকারি সংস্থায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রাজ্যের পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (ডব্লুবিপিডিসিএল)- এ নিয়োগ করা হবে কর্মী। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে।

Advertisement

জিয়োলজিস্ট এবং ওয়েলফেয়ার অফিসার পদে নেওয়া হবে কর্মী। উভয় পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। ৩ বছর থাকবে কাজের মেয়াদ। জিয়োলজিস্ট পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জিয়োলজি-তে স্নাতক হওয়া দরকার। সংশ্লিষ্ট বিভাগে ৮ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৮০ হাজার টাকা। ওয়েলফেয়ার অফিসার পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩৭ বছরের মধ্যে হতে হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে হিউম্যান রিসোর্স/ ইন্ডাস্ট্রিয়াল রিলেশনস/ পার্সোনেল ম্যানেজমেন্ট বিষয়ের উপর স্নাতকোত্তর/ পিজি ডিপ্লোমা থাকা দরকার। প্রতি মাসে ৬৩ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রার্থীকে ডব্লিউবিপিডিসিএল-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ১৩ জুন থেকে ৪ জুলাই পর্যন্ত করা যাবে আবেদন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ডব্লিউবিপিডিসিএল-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন