Rachana Banerjee

প্রথম নায়িকার প্রচারে দেব, রাজনীতিতে নবাগতা রচনার সমর্থনে জনজোয়ার আনলেন দু’বারের সাংসদ

তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে দেবের রোড-শোয়ে যে ভিড় হয়েছে, তা আলাদা করে নজর কেড়েছে। মানুষের ঢল সামলাতে হিমশিম খেতে হয়েছে পুলিশকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

পাণ্ডুয়া শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ১৮:০২
Share:

হুগলিতে রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রোড-শোয়ে দেব। —নিজস্ব চিত্র।

টলিউডে প্রথম হিট ছবি ‘আই লভ ইউ’ হলেও দেবের প্রথম বাংলা ছবি ছিল ‘অগ্নিশপথ’। নায়িকা ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। রাজনীতিতে নবাগতা সেই রচনার সমর্থনে হুগলি লোকসভা কেন্দ্রে রোড-শো করলেন ঘাটালের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব। প্রচার করতে করতে বললেন, ‘‘লোক দেখেই বোঝা যাচ্ছে এ বার জনতার রায় কোন দিকে যাবে। এ বার তৃণমূলই ফিরছে হুগলি লোকসভায়।’’

Advertisement

হুগলি লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী তথা বিদায়ী সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে এ বার রচনাকে তুরুপের তাস করেছে তৃণমূল। শনিবার রচনার সমর্থনে পান্ডুয়া কলবাজার থেকে রোড-শো শুরু করেন দেব। জিটি রোড ধরে মুকুল সিনেমাতলা, কালনা মোড়, তেলিপাড়া, হাসপাতাল রোড হয়ে কাকলি সিনেমা পর্যন্ত প্রায় তিন কিলোমিটার রাস্তা ধরে চলে ওই রোড শো। তৃণমূল প্রার্থীর সঙ্গে ছিলেন হুগলি জেলা পরিষদের সভাধিপতি রঞ্জন ধাড়া,পান্ডুয়ার বিধায়ক রত্না দে নাগ, ধনিয়াখালির বিধায়ক অসীমা পাত্রেরা। তবে দেবের রোড-শো ঘিরে আলাদা করে ভিড় নজরে পড়েছে। মানুষের ঢল সামলাতে হিমশিম খেতে হয়েছে পুলিশকে।

রচনার পাশে দাঁড়িয়ে দেব বলেন, ‘‘এ বার যেখানেই প্রচারে যাচ্ছি, অন্য রকম ছবি দেখছি। মানুষের ভিড় বুঝিয়ে দিচ্ছে তাঁরা তৃণমূলের পক্ষে।’’ বলতে বলতে জনতার উদ্দেশে উড়ন্ত চুমু ছুড়ে দেন দেব। আর রচনার মন্তব্য, ‘‘দেব এসেছে ভিড় হবে না, এটা কখনও হতে পারে? অগুনতি মানুষের ভিড় বলে দিচ্ছে এ বার ভোটের হাওয়া কোন দিকে যাচ্ছে। দেব এসেছে, আমি প্রচণ্ড খুশি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন