Chandranath Singha

WB Election: মৎস্য দফতরে নিয়োগে দুর্নীতির অভিযোগ অনির্বাণের, পাল্টা চ্যালেঞ্জ ছুড়লেন চন্দ্রনাথ

তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলের গড় বোলপুর। ওই কেন্দ্রে বিজেপি প্রার্থী করেছে অনির্বাণকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২১ ২০:২৪
Share:

অনির্বাণ গঙ্গোপাধ্যায় এবং চন্দ্রনাথ সিংহ।

রাজ্যে মৎস্য দফতরে নিয়োগে দুর্নীতির অভিযোগ তুললেন বোলপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়। যদিও পত্রপাঠ সেই অভিযোগ খারিজ করে পাল্টা চ্যালেঞ্জ ছুড়েছেন রাজ্যের মৎস্যমন্ত্রী তথা ওই কেন্দ্রের তৃণমূল প্রার্থী চন্দ্রনাথ সিংহ।

তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলের গড় বোলপুর। ওই কেন্দ্রে বিজেপি প্রার্থী করেছে অনির্বাণকে। বুধবার সাংবাদিক বৈঠক করে রাজ্যের মৎস্যমন্ত্রীর বিরুদ্ধে একের পর এক তোপ দাগেন অনির্বাণ। তাঁর অভিযোগ, ‘‘চন্দ্রনাথ সিংহ মৎস্য দফতরে অনেক দুর্নীতি করেছেন৷ বেআইনি ভাবে নিয়োগ করেছেন ৮০০ জনকে। তাঁদের ৮ মাসের বেতন দেওয়া হয়নি। আমরা সরকারে এলে এর তদন্ত হবে।’’ লকডাউনের সময় কোথায় কোথায় মাছ বিলি করা হয়েছে তা নিয়েও তদন্ত করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

অনির্বাণের অভিযোগ শুনে ফুঁসে উঠেছেন চন্দ্রনাথ। পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে চন্দ্রনাথ বলেন, ‘‘মৎস্য দফতরে কোনও আর্থিক দুর্নীতি হয়নি। বেআইনি নিয়োগও হয়নি। আমি ওঁদের তদন্ত করার জন্য আহ্বান জানাচ্ছি। ওঁরা তা যখন ইচ্ছা করতে পারেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন