রূপা সম্পর্কে কুৎসিত ইঙ্গিত! রেজ্জাককে শোকজ করল কমিশন

আরও কুরুচিকর মন্তব্য করলেন ভাঙ্গড়ের তৃণমূল প্রার্থী রেজ্জাক মোল্লা। এ বার নিশানায় বিজেপি নেত্রী তথা অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। উত্তর হাওড়ার বিজেপি প্রার্থী রূপা কেমন সিগারেট খান এবং কার সঙ্গে থাকেন, তা তিনি জানেন বলে রেজ্জাক মন্তব্য করেছেন। দিয়েছেন আরও খারাপ ইঙ্গিত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৬ ১৬:৩৮
Share:

আরও কুরুচিকর মন্তব্য করলেন ভাঙ্গড়ের তৃণমূল প্রার্থী রেজ্জাক মোল্লা। এ বার নিশানায় বিজেপি নেত্রী তথা অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। উত্তর হাওড়ার বিজেপি প্রার্থী রূপা কেমন সিগারেট খান এবং কার সঙ্গে থাকেন, তা তিনি জানেন বলে রেজ্জাক মন্তব্য করেছেন। রূপাকে ‘দ্রৌপদী’ বলেও সম্বোধন করেছেন রেজ্জাক।

Advertisement

নিজে তৃণমূলের প্রার্থী রেজ্জাক। সেই দলেরই দুই সাংসদ দেব ও মুনমুন সেন সম্পর্কে তাঁর মন্তব্য মঙ্গলবার সন্ধ্যা থেকেই আলোড়ন ফেলেছিল। দেব-এর অভিনেতারা ভদ্রলোক নন বলে ইঙ্গিত করেছিলেন রেজ্জাক। মুনমুন সেনকে কেন টিকিট দেওয়া হয়েছিল, তা নিয়েও প্রশ্ন তোলেন রেজ্জাক। তিনি বলেন, মুনমুন সেন সাধারণ মানুষের কোনও কাজে লাগবে না। তা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। বুদ্ধিজীবী থেকে রাজনীতিক, সবাই রেজ্জাকের নিন্দায় মুখর হন। এর পর বুধবার ফের রেজ্জাকের আরও কুরুচিকর একটি মন্তব্য সামনে এসেছে। রূপা সম্পর্কে রেজ্জাক বলেন, ‘‘এরা ফট্‌কে সব লিডার, মানে সিনেমা আর্টিস্ট। এই রূপা গাঙ্গুলি, ও কত লম্বা সিগারেট খায় আর কার সঙ্গে থাকে এ সব তো আমি জানি। কিন্তু যদি এখন বলেন যে রূপা গাঙ্গুলি দ্রৌপদী, আমার তো কিছু বলার নেই। সত্যি সত্যিই দ্রৌপদী।’’

দেখুন ভিডিও:

Advertisement

রেজ্জাকের এই মন্তব্যে যে অত্যন্ত কুরুচিকর ইঙ্গিত রয়েছে, তার নিন্দায় সরব বিভিন্ন মহল। বিজেপি তো বটেই, কংগ্রেস এবং বামেরাও রেজ্জাকের এই মন্তব্যের তীব্র নিন্দা করেছে। সরব বুদ্ধিজীবী মহলও। রেজ্জাকের বিরুদ্ধে ব্যবস্থার নেওয়ার দাবি তুলে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে বিজেপি।

আরও পড়ুন:

ঘেন্না লাগছে, ভাঙন ‘আমরা’ শিবিরে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন