West Bengal Assembly Election 2021

Bengal Polls: ভিডিয়ো ‘ফাঁস’ করে ফিরহাদের বিরুদ্ধে উস্কানির অভিযোগ বিজেপি-র, ‘অসত্য’ বলে ওড়ালেন মন্ত্রী

ওই ভিডিয়ো-তে ফিরহাদ (ববি)-কে কেন্দ্রীয় বাহিনী এবং বিজেপি-র বিরুদ্ধে অশালীন শব্দ প্রয়োগ করতে শোনা গিয়েছে। ফিরহাদের দাবি, ভিডিয়োটি ‘অসত্য’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২১ ১৬:১৩
Share:

ফিরহাদ হাকিম। ছবি: টুইটার থেকে নেওয়া।

ষষ্ঠ দফার ভোটগ্রহণের আগে রাজ্যের বিদায়ী পুরমন্ত্রী ফিরহাদ (ববি) হাকিমের একটি ভিডিয়ো ‘ফাঁস’ করল বিজেপি। ওই ভিডিয়ো-তে ফিরহাদকে কেন্দ্রীয় বাহিনী এবং বিজেপি-র বিরুদ্ধে নানা অশালীন শব্দ প্রয়োগ করতে শোনা গিয়েছে। আনন্দবাজার ডিজিটাল যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। তবে এই ভিডিয়ো প্রকাশের প্রেক্ষিতে ফিরহাদ বলেন ‘‘ভিডিয়োটি অসত্য। এই করেই বিজেপি ক্ষমতায় আসতে চাইছে।’’

Advertisement

ভিডিয়ো-তে একটি ‘রোড শো’ চলাকালীন জনতার উদ্দেশে ফিরহাদকে কিছু বিতর্কিত কথা বলতে শোনা গিয়েছে। যেখানে শীলতখুচি-কাণ্ডের প্রেক্ষিতে সিআইএসএফ-এর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

Advertisement

তাৎপর্যপূর্ণ ভাবে পদ্ম শিবিরের রাজ্যের কোনও নেতা নন, দিল্লির বিজেপি বিধায়ক তেজিন্দর পাল সিংহ বাগ্গা মঙ্গলবার টুইটারে প্রায় ১ মিনিট ২৫ সেকেন্ডের ওই ভিডিয়োটি পোস্ট করেন। বাগ্গা ভিডিয়ো পোস্ট করে লেখেন, ‘তৃণমূল নেতা এবং কলকাতার প্রাক্তন মেয়র ফিরহাদ হাকিম। শেষ ২৪ সেকেন্ড শুনুন। ভোট যেতে দাও ...(অশালীন শব্দ) সিআইএসএফ এর বিরুদ্ধে ব্যবস্থা নেব। এই নেতাই কলকাতা বন্দর এলাকাকে মিনি পাকিস্তান বলেছিলেন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন