tmc bjp clash

Bengal Polls: দুরাজপুরের মুক্তিনগর গ্রামে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, মৃত ১ তৃণমূল কর্মী

মৃত তৃণমূল কর্মীর নাম কান্ত বাউড়ি। তাঁর বাড়ি খেরোগ্রামে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুবরাজপুর শেষ আপডেট: ০৮ মে ২০২১ ১৬:২২
Share:

সংঘর্ষে আহত তৃণমূলকর্মীরা। নিজস্ব চিত্র।

বীরভূম জেলার দুবরাজপুর বিধানসভার অন্তর্গত খয়রাশোল ব্লকের মুক্তিনগর গ্রামে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা শুক্রবার রাতে হামলা চালায় বলে অভিযোগ। বোমাবাজি এবং এলাকার বাসিন্দাদের হুমকি দেওয়ার পাশাপাশি মহিলাদের উপর অত্যাচার করা হয় বলেও অভিযোগ। তাঁদের রুখতে একজোট হয়ে পড়েন ওই গ্রামের বিজেপি কর্মীরা। সংঘর্ষও বাধে ২ দলের সমর্থকদের। সেই ঘটনাতেই মৃত্যু হয়েছে এক তৃণমূল কর্মীর। ঘটনার জেরে উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে মোতায়েন করা হয়েছে পুলিশবাহিনী।

Advertisement

মৃত তৃণমূল কর্মীর নাম কান্ত বাউড়ি। তাঁর বাড়ি খেরোগ্রামে। ঘটনায় আহতরা সিউড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রায় ১০০ জন দুস্কৃতী বাইক নিয়ে গ্রামে হামলা চালাতে আসে। পাল্টা তাড়া খেয়ে পালাতে গিয়ে অনেকেই বাইক নিয়ে যেতে সক্ষম হয়নি। কিছু জনকে বিজেপি কর্মীরা ধরে রেখে মারধর করেন। বাইকেও আগুন লাগিয়ে দেওয়া হয়। এ নিয়ে দুবরাজপুরের বিজেপি বিধায়ক বলেছেন, ‘‘মুক্তিনগর গ্রামে শ’খানেক তৃণমূল দুষ্কৃতী হামলা চালায়। গ্রামবাসীরাও পাল্টা মার দিয়েছে।’’ কিন্তু বীরভূম জেলা তৃণমূল সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায় বলেছেন, ‘‘আমাদের কর্মীদের উপর অতর্কিতে হামলা চালায় বিজেপি-র দুষ্কৃতীরা। আমাদের এক কর্মীর মৃত্যুও হয়েছে এই ঘটনায়। বিজেপি দুবরাজপুরে জিতে যাওয়ায় গুন্ডাগিরি চালাচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন