Abhishek Banerjee

Bengal Polls: অব কি বার ২০০ মেঁ হার, পাল্টা স্লোগানে কেশপুর থেকে বিজেপি-কে কটাক্ষ অভিষেকের

আগামী ২ মে ভোটবাক্স খুললেই বিজেপি নেতারা চোখে সর্ষেফুল দেখবেন বলেও দাবি করেন অভিষেক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কেশপুর শেষ আপডেট: ২৩ মার্চ ২০২১ ২১:১৬
Share:

কেশপুরের সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়। ছবি: সাংসদের ফেসবুক পেজ থেকে সংগৃহীত।

স্লোগানের পাল্টা স্লোগান দিয়ে এ বার বিজেপি-র বিরুদ্ধে আক্রমণে শান দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। নীলবাড়ির লড়াইয়ে বিজেপি ২০০-টিরও বেশি আসন পাবে বলে ইতিমধ্যেই হুঙ্কার ছেড়েছেন গেরুয়া নেতৃত্ব। দিলীপ ঘোষ থেকে অমিত শাহ, সকলের মুখেই শোনা গিয়েছে ‘অব কি বার ২০০ পার’ স্লোগান।। কিন্তু তৃণমূল সাংসদের দাবি, ২০০ পার করা তো দূর, বরং ২০০ আসনেই হারবে বিজেপি।

Advertisement

মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের কেশপুরে সভা করেন অভিষেক। সেখানে বিজেপি-কে কটাক্ষ করে বলেন, ‘‘যে সমস্ত বহিরাগতরা বাংলায় এসে সভা করছে, বলছে অব কি বার ২০০ মেঁ পার। তাদের বলে রাখি, অব কি বার ২০০ পার নয়, অবকি বার ২০০ মেঁ হার। আর তৃণমূল আড়াইশো পার। শুধু সময়ের অপেক্ষা।’’ শুধু তাই নয়, আগামী ২ মে ভোটবাক্স খুললেই বিজেপি নেতারা চোখে সর্ষেফুল দেখবেন বলেও দাবি করেন অভিষেক।

ভোটের আগে বাংলায় প্রচারে আসা বিজেপি নেতৃত্বকে ‘বহিরাগত’ বলে কটাক্ষ করে আসছে তৃণমূল। সেই সুরে গলা মিলিয়েই অভিষেক বলেন, ‘‘কেশপুর কখনও সন্ত্রাসের কাছে মাথা নত করেনি। সিপিএমের জুলুমবাজি বরদাস্ত করেনি কেশপুর। এই কেশপুর বহিরাগতদের সামনেও মাথা নত করবে না।’’ বাংলার মাটি থেকে বহিরাগতদের বিতাড়িত করার ডাকও দেন অভিষেক।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন