West Bengal Assembly Election 2021

Bengal Polls: বলাগড়ে তৃণমূল যুব নেতার বাড়িতে রাতভর দফায় দফায় বোমাবাজি

কুন্তল জানিয়েছেন, প্রচণ্ড শব্দে তাঁর ঘুম ভেঙে .যায়। বাড়ি থেকে বেরিয়ে দেখেন একটি তাজা বোমাও পড়ে রয়েছে ঘটনাস্থলে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২১ ২৩:০৯
Share:

ঘটনাস্থলে তদন্তে পুলিশ। নিজস্ব চিত্র।

গভীর রাতে তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার ঘটনায় উত্তেজনা ছড়াল হুগলির বলাগড় এলাকায়। পুলিশ সূত্রের খবর, সোমবার রাত ১ নাগাদ ঘটনাটি ঘটে শ্রীপুর-বলাগড় পঞ্চায়েতের অন্তর্গত ধাওয়াপাড়া এলাকায়। স্থানীয় যুব তৃণমূলের নেতা কুন্তল ঘোষের বাড়ির সামনে একটি বোমা ফাটে।

Advertisement

কুন্তল জানিয়েছেন, প্রচণ্ড শব্দে তাঁর ঘুম ভেঙে .যায়। বাড়ি থেকে বেরিয়ে দেখেন একটি তাজা বোমাও পড়ে রয়েছে ঘটনাস্থলে। তখনকার মতো বিষয়টি মিটে গেলেও এরপর ভোর ৪টে নাগাদ ফের বোমাবাজি শুরু করে দুষ্কৃতীরা। কুন্তলের দাবি, তাঁর বাড়ি লক্ষ্য করে লক্ষ্য করে আরও ৪টি বোমা ছোড়া হয়। বোমা ফাটার আওয়াজে বেরিয়ে আসেন এলাকার বাসিন্দাদের অনেকে। কুন্তল মঙ্গলবার বলেন, ‘‘সেই মুহূর্তে আমরা কাউকে দেখতে পাইনি। আশেপাশে ছড়িয়ে ছিটিয়ে পড়ে ছিলস বোমার সুতলি, স্‌প্লিন্টার।’’

স্থানীয়েরা জানিয়েছেন, বোমবাজির খবর পেয়ে ভোরেই ছুটে আসেন বলাগড় থানার পুলিশকর্মীরা। পুলিশ জানিয়েছে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে। কে বা কারা , কী কারণে বোমা ছুড়েছে, তা এখনও জানা যায়নি। ঘটনায় কেউ গ্রেফতারও হয়নি। যদিও স্থানীয় তৃণমূল কর্মীদের একাংশের অভিযোগ, বিজেপি আশ্রিত কিছু দুষ্কৃতী এই ঘটনার জন্য দায়ী। বিজেপি-র তরফে বোমাবাজির অভিযোগ অস্বীকার করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন