West Bengal Assembly Election 2021

Bengal Election: ভোট মিটতেই উত্তপ্ত নৈহাটি, বোমাবাজি, গুলি, রাতভর বাইক বাহিনীর তাণ্ডব

জানা গিয়েছে, তৃণমূল ও বিজেপি-র মধ্যে সংঘর্ষে দু’পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। শুধু সংঘর্ষের ঘটনা নয়, রাতভর বাইক বাহিনীর তাণ্ডবও চলে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ১১:০৬
Share:

নিজস্ব চিত্র।

ভোট মিটতেই বোমাবাজি, গুলি ও বাইক বাহিনীর তাণ্ডবে উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনার নৈহাটির একাধিক এলাকা। স্থানীয়দের অভিযোগ, বিজেপি ও তৃণমূল কর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। তার ফলেই আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে এলাকায়।

Advertisement

সূত্রের খবর, শুক্রবার রাতভর নৈহাটির বিজয়নগর, সাহেব কলোনি, স্টেশন সংলগ্ন এলাকায় বোমাবাজি হয়। সেই সঙ্গে অন্তত ২০ থেকে ২৫ রাউন্ড গুলিও চলে বলে অভিযোগ। পুলিশে খবর দেওয়া হলে এলাকায় এসে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। কিন্তু পুলিশের সামনেই সংঘর্ষ হয় বলে স্থানীয়দের অভিযোগ।

জানা গিয়েছে, তৃণমূল ও বিজেপি-র মধ্যে সংঘর্ষে দু’পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। শুধু সংঘর্ষের ঘটনা নয়, রাতভর বাইক বাহিনীর তাণ্ডব চলে বলেও অভিয়োগ। নৈহাটির অভিযাত্রী ক্লাবের কাছে বোমা ছোড়া হয় বলে স্থানীয় বাসিন্দাদের দাবি। বিজেপি অভিযোগ করেছে, তাদের ১০-১২ জন কর্মীর বাড়ি ভাঙচুর করা হয়েছে। অন্য দিকে, এই বোমাবাজির জন্য বিজেপি-কেই দায়ী করেছে তৃণমূল।

Advertisement

সংঘর্ষের ঘটনায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে নৈহাটিতে। এই মুহূর্তে পুলিশ মোতায়েন থাকলেও ফের অশান্তির আশঙ্কায় রয়েছেন এলাকার বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন