Balmer Lawrie Recruitment 2023

সরকারি সংস্থা বামার লরিতে কাজের সুযোগ, পোস্টিং কলকাতা-সহ দেশের বিভিন্ন শহরে

পদ অনুযায়ী, প্রার্থীদের বয়স ৩২ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে নিযুক্তদের মাসিক বেতন ধার্য করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ১৭:৩২
Share:

বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেড। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় পেট্রোলিয়াম এবং প্রাকৃতিক গ্যাস মন্ত্রকের অধীনস্থ রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। বিভিন্ন পদে একাধিক কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে। এর জন্য আগ্রহীদের অনলাইনেই আবেদন করতে হবে।

Advertisement

নিয়োগ হবে জুনিয়র অফিসার (ট্র্যাভেল), জুনিয়র অফিসার (কমার্শিয়াল), অফিসার (ট্র্যাভেল অ্যান্ড ক্যাম), অফিসার (সেলস), সিনিয়র কোঅর্ডিনেটর (লেজার), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস অ্যান্ড কি অ্যাকাউন্টস), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (রিটেল সেলস) এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস) পদে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে ১৫টি। পদ অনুযায়ী, প্রার্থীদের বয়স ৩২ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে নিযুক্তদের মাসিক বেতন ধার্য করা হবে। তিন বছরের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে প্রার্থীদের। দেশে কলকাতা, মুম্বই, হায়দরাবাদ, দিল্লি, বেঙ্গালুরু, আমদাবাদ, গুয়াহাটি শহরে পোস্টিং দেওয়া হবে নিযুক্তদের।

প্রতিটি পদের জন্য যোগ্যতার আলাদা মাপকাঠি ধার্য করা হয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে গিয়ে দেখা যাবে।

Advertisement

পদগুলিতে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। সংস্থার ওয়েবসাইটে গিয়ে প্রার্থীদের আবেদন জানাতে হবে। আগামী ৫ জুলাই আবেদনের শেষ দিন। এই বিষয়ে বিস্তারিত জানা যাবে সংস্থার ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন