Jobs in Kolkata Hospitals

কামারহাটির সাগরদত্ত হাসপাতালে সিনিয়র রেসিডেন্ট প্রয়োজন, কারা আবেদন করবেন?

হাসপাতালের প্যারা-ক্লিনিক্যাল এবং ক্লিনিক্যাল বিভাগে সিনিয়র রেসিডেন্ট হিসাবে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিদের নিয়োগ করা হবে। মোট এক বছরের জন্য ওই পদে কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৪ ১৫:৫৯
Share:

সাগর দত্ত হাসপাতাল, কামারহাটি। ছবি: সংগৃহীত।

উত্তর ২৪ পরগনা জেলার সরকারি হাসপাতালে কাজের সুযোগ। এই মর্মে কামারহাটির সাগর দত্ত হাসপাতালের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হাসপাতালের প্যারা-ক্লিনিক্যাল এবং ক্লিনিক্যাল বিভাগের জন্য সিনিয়র রেসিডেন্ট প্রয়োজন। চুক্তির ভিত্তিতে ওই পদে কাজ করতে হবে। মোট কত জন ব্যক্তিকে ওই পদে নিয়োগ করা হবে, তা প্রাপ্ত আবেদনপত্রের উপর ভিত্তি করে ঠিক করা হবে।

Advertisement

এই পদে ডক্টর অফ মেডিসিন (এমডি), মাস্টার অফ সার্জারি (এমএস) কিংবা ডিপ্লোম্যাট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি) ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। তবে আবেদনকারীদের ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিল অনুমোদিত রেজিস্ট্রেশন নম্বর থাকা বাধ্যতামূলক।

সংশ্লিষ্ট বিভাগের তরফে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। সশরীরে হাসপাতালের প্রিন্সিপাল কনফারেন্স রুমে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথি নিয়ে উপস্থিত থাকতে হবে। ওই ঠিকানায় ২৮ মার্চ সকাল সাড়ে ১০টার মধ্যে উপস্থিত থাকতে হবে।

Advertisement

এই পদে আবেদনের জন্য অফলাইনে যোগাযোগ করতে হবে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় ডাকযোগে কিংবা সশরীরে উপস্থিত হয়ে আবেদনপত্র জমা দিতে হবে। ২৮ নভেম্বর বেলা সাড়ে ১০টার মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। ওই নির্দিষ্ট সময়ের শেষে আর কোনও আবেদন গ্রহণ করা হবে না। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন