WB Govt Job Recruitment 2024

দক্ষিণ দিনাজপুর জেলায় কর্মখালি, কোন পদে, কত বেতনে নিয়োগ হবে?

আবেদনকারীদের জন্য কোনও বয়ঃসীমার উল্লেখ করা হয়নি বিজ্ঞপ্তিতে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ১৬:৪০
Share:

প্রতীকী চিত্র।

দক্ষিণ দিনাজপুর জেলা স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। সমস্ত পদেই কর্মীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। বুধবার থেকেই এই আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

Advertisement

জেলা স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতির আরবান হেলথ অ্যান্ড ওয়েলনেস সেন্টার এবং পলিক্লিনিকগুলির জন্য কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ হবে মেডিক্যাল অফিসার, স্টাফ নার্স এবং কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট (সিএইচএ)/ অক্সিলিয়ারি নার্সিং মিডওয়াইফারি (এএনএম) পদে। মোট শূন্যপদের সংখ্যা ১১। আবেদনকারীদের জন্য কোনও বয়ঃসীমার উল্লেখ করা হয়নি বিজ্ঞপ্তিতে। পদের ভিত্তিতে নিযুক্তদের প্রতি মাসে ১৩,০০০ টাকা/ ২৫,০০০ টাকা/ ৬০,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

বিভিন্ন পদের জন্য যোগ্যতার ভিন্ন মাপকাঠি রয়েছে। তবে প্রতি পদে আবেদনের জন্যই প্রার্থীদের রাজ্যের স্থায়ী বাসিন্দা হতে হবে।

Advertisement

প্রার্থীদের রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ বিভিন্ন পদে আবেদন করতে হবে। আবেদন জানাতে সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের যথাক্রমে ৫০ টাকা এবং ১০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৭ জানুয়ারি। প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার নিরিখে মেধার ভিত্তিতে বিভিন্ন পদে নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিশদ জানার জন্য আগ্রহীদের জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন