Birbhum Recruitment 2024

হাউস স্টাফ প্রয়োজন বীরভূমের সরকারি হাসপাতালে, কী ভাবে আবেদন করবেন?

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে এই কাজের জন্য কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্য পদ ১৩।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ১৫:৩৮
Share:

সিউরি সদর হাসপাতাল। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি হাসপাতালে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সিউরি সদর হাসপাতালের তরফে প্রকাশিত ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, হাসপাতালের হাউস স্টাফ পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্য পদ ১৩।

Advertisement

উল্লিখিত পদে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি রয়েছে, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। ইন্টার্নশিপের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। হাউস স্টাফ হিসাবে নিযুক্তদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

সংশ্লিষ্ট পদের জন্য সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। যদিও আগ্রহীদের আলাদা করে এর জন্য কোনও আবেদনপত্র জমা দিতে হবে না। তবে ইন্টারভিউয়ের দিন বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফর্মটি পূরণ করে পদপ্রার্থীদের জন্ম এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, সরকারি পরিচয়পত্র, জীবনপঞ্জি-সহ অন্যান্য আনুষঙ্গিক নথি সঙ্গে নিয়ে আসতে হবে।

Advertisement

সংশ্লিষ্ট পদের জন্য ১৬ মে, ২০২৪ ইন্টারভিউ নেওয়া হবে। ওই দিন বেলা ১১টার মধ্যে হাসপাতালের কার্যালয়ে পৌঁছে যেতে হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন