Project Technical Support Jobs

সরকারি অর্থপুষ্ট প্রকল্পে কাজের সুযোগ দিচ্ছে বেলেঘাটার নাইসেড

ডিপার্টমেন্ট অফ হেল্‌থ রিসার্চ (ডিএইচআর)-এর অধীনস্থ সংস্থার একটি গবেষণা প্রকল্পের জন্য সায়েন্টিস্ট, টেকনিক্যাল অ্যাসিট্যান্ট এবং ডেটা এন্ট্রি অপারেটর প্রয়োজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ১২:০১
Share:

ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সরকারি সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজ়িজ়েস (নাইসেড)-এর একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট প্রয়োজন। তাঁকে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের (আইসিএমআর) অর্থপুষ্ট প্রকল্পে কাজ করতে হবে। নিযুক্তদের প্রতি মাসে ২০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট হিসাবে অনূর্ধ্ব ৩০ বছর বয়সি প্রার্থীদের আবেদনপত্র গ্রহণ করা হবে। পদের নিরিখে আবেদনকারীদের দ্বাদশ উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি তাঁদের মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা থাকা বাঞ্ছনীয়।

একই সঙ্গে পদপ্রার্থীদের গবেষণাগারের প্রাণীদের নিয়ে আগে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। কাজের অভিজ্ঞতা থাকলেই নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার মিলবে। এই কাজের জন্য আগ্রহীদের সরাসরি ইন্টারভিউতে অংশগ্রহণ করতে হবে।

Advertisement

২৮ ফেব্রুয়ারি নাইসেডের দফতরে ইন্টারভিউ নেওয়া হবে। সকাল ১১টা নাগাদ প্রার্থীদের যোগ্যতা যাচাইয়ের প্রক্রিয়া শুরু হবে। নির্ধারিত দিনে প্রার্থীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার নথি, কর্মজীবনের শংসাপত্রের মতো নথি নিয়ে উপস্থিত থাকতে হবে। তবে এই ইন্টারভিউয়ের দিন পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন