IPGMER-SSKMH Recruitment 2023

এসএসকেএম হাসপাতালে অকুপেশনাল থেরাপিস্ট পদে কর্মখালি, আবেদনের শেষ দিন কবে?

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ-এসএসকেএম হাসপাতালের তরফে সংশ্লিষ্ট পদে অভিজ্ঞ ব্যক্তি প্রয়োজন। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৩:২৩
Share:

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, এসএসকেএম হাসপাতাল। নিজস্ব চিত্র।

এসএসকেএম হাসপাতালে কর্মখালি। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ-এসএসকেএম হাসপাতালের নিওনেটোলজি বিভাগের ডিইআইসি নোডাল সেন্টারে কর্মী নিয়োগ করা হবে। এই বিভাগে অকুপেশনাল থেরাপিস্ট পদে কর্মখালি রয়েছে।

Advertisement

সংশ্লিষ্ট পদে অকুপেশনাল থেরাপিস্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। তাঁদের বয়স অনূর্ধ্ব ৪০ বছরের মধ্যে হতে হবে। আবেদনকারীদের রাষ্ট্রীয় বাল স্বাস্থ্য কার্যক্রম (আরবিএসকে), ন্যাশনাল হেল্থ মিশনের ওই বিশেষ প্রকল্পের অধীনে কাজ করতে হবে।

নিযুক্ত ব্যক্তিদের প্রতি মাসে ২২ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে। তাঁদের সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কাজ করতে হবে। চুক্তির ভিত্তিতে ওই পদে কাজ করতে হবে। প্রতিষ্ঠানের সিলেকশন কমিটির তরফে বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

Advertisement

এই পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ৩১ অক্টোবর। বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিন, অর্থাৎ ১৫ নভেম্বরের আগে ইমেল মারফত আগ্রহীদের আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার নথি, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য নথিও পাঠাতে হবে। কবে বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে, তা পরে জানিয়ে দেওয়া হবে। এই বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন