NPCC Limited Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা এনপিসিসি লিমিটেডে ইঞ্জিনিয়ারদের চাকরির সুযোগ, নিয়োগ কোন পদে?

প্রতি মাসে নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে ৩৩,৭৫০ টাকা। এ ছাড়াও বিভিন্ন খাতে ভাতা মিলবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২৩ ১৭:৩৫
Share:

প্রতীকী চিত্র। প্রতীকী চিত্র।

ইঞ্জিনিয়ারদের জন্য কাজের সুযোগ রয়েছে রাষ্ট্রায়ত্ত সংস্থায়। ন্যাশনাল প্রজেক্টস কনস্ট্রাকশন কর্পোরেশন (এনপিসিসি) লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। চুক্তির ভিত্তিতে কর্মীদের নিয়োগ করা হবে। দেশের দক্ষিণ পূর্ব অঞ্চলে সংস্থার বিভিন্ন প্রকল্পে কাজ করতে হবে নিযুক্তদের। আগ্রহীদের এর জন্যে অফলাইনে আবেদন করতে হবে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে সাইট ইঞ্জিনিয়ার (সিভিল) এবং সাইট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) পদে। মোট শূন্যপদ রয়েছে ৭টি। সমস্ত পদেই আবেদনের জন্য প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৪০ বছর হতে হবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। প্রতি মাসে নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে ৩৩,৭৫০ টাকা। এ ছাড়াও বিভিন্ন খাতে ভাতা মিলবে। প্রার্থীদের চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য নিয়োগ করা হবে। নিয়োগের পর পোস্টিং হবে ওড়িশা, অন্ধ্রপ্রদেশ এবং তেলঙ্গানায়।

আবেদনকারীদের ইউজিসি/ এআইসিটিই স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে বিই ডিগ্রি থাকতে হবে।

Advertisement

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৫ ডিসেম্বর। এই বিষয়ে বিশদ জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন