NSOU Recruitment 2024

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ, কোন বিভাগের জন্য?

প্রতি মাসে নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে বিশ্ববিদ্যালয়ের নিয়ম মোতাবেক।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ১৭:৩৭
Share:

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয় (এনএসওইউ)। সংগৃহীত ছবি।

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয় (এনএসওইউ)-এ শিক্ষকতার সুযোগ রয়েছে। দু’দিন আগেই সেই মর্মে বিশ্ববিদ্যালয়ের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পূর্ণ সময়ের জন্য অস্থায়ী ভাবে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য প্রার্থীদের আলাদা ভাবে আবেদনপত্র পাঠাতে হবে না।

Advertisement

বিশ্ববিদ্যালয়ের স্কুল অফ প্রফেশনাল স্টাডিজ়ের কমার্স বা বাণিজ্য বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে ফ্যাকাল্টি পদে। শূন্যপদ রয়েছে একটি। আবেদনকারীদের বয়স হতে হবে ৬৮ বছরের মধ্যে। প্রতি মাসে নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে বিশ্ববিদ্যালয়ের নিয়ম মোতাবেক।

এই পদে আবেদন করতে পারবেন বিশ্ববিদ্যালয়ের কমার্স বিভাগের অবসরপ্রাপ্ত প্রফেসররা। তাঁরা ছাড়াও আবেদন করতে পারবেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) স্বীকৃত সরকারি/ সরকারি সাহায্যপ্রাপ্ত কলেজ বা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বা উপাচার্যরা। প্রার্থীদের ইউজিসি স্বীকৃত নিয়মবিধি অনুযায়ী শিক্ষাগত যোগ্যতাও থাকতে হবে।

Advertisement

আগামী ১৬ জানুয়ারি সকাল ১১টায় সল্টলেকে বিশ্ববিদ্যালয়ের হেড কোয়ার্টারে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। আগ্রহীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি নিয়ে বিশ্ববিদ্যালয়ে উপস্থিত হতে হবে। নিয়োগের বিষয়ে বিশদ জানতে আগ্রহীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন