NSOU Jobs 2024

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে কর্মখালি, কোন পদের জন্য চলছে নিয়োগ?

বিশ্ববিদ্যালয়ের তরফে প্রকাশিত নিয়োগ-বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্কুল অফ প্রফেশনাল স্টাডিজ়-এর জন্য অবসরপ্রাপ্ত কিংবা অ্যাসোসিয়েট প্রফেসর প্রয়োজন। ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৪ ১৫:২৯
Share:

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সদ্যই একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অর্থনীতিতে পিএইচডি করেছেন, এমন অবসরপ্রাপ্ত অধ্যাপকদের নিয়োগ করা হবে।

Advertisement

তাঁদের কাজ করতে হবে স্কুল অফ প্রফেশনাল স্টাডিজ়-এ। তবে অ্যাসোসিয়েট প্রফেসর হিসাবে অবসরপ্রাপ্ত ব্যক্তিরাও সংশ্লিষ্ট পদে নিয়োগের জন্য আবেদন জমা দিতে পারবেন। মোট দু’জনকে নিয়োগ করা হবে।

তবে উভয়ক্ষেত্রেই সেল্ফ লার্নিং মেটিরিয়াল (এসএলএম) লেখার অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। উল্লিখিত পদে কাজ করতে আগ্রহীদের বয়স ৬৮ বছরের নীচে থাকতে হবে। চুক্তির ভিত্তিতে নিযুক্ত ব্যক্তিদের কাজ করতে হবে।

Advertisement

বিশ্ববিদ্যালয়ের তরফে নির্ধারিত নিয়ম অনুযায়ী নিযুক্তরা নির্দিষ্ট পরিমাণ বেতন পাবেন। তবে, কত টাকা বেতন দেওয়া হবে, সেই সম্পর্কে কোনও তথ্য বিশ্ববিদ্যালয়ের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে দেওয়া হয়নি।

আগ্রহীদের সরাসরি ইন্টারভিউ দিতে বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসে উপস্থিত হতে হবে। ইন্টারভিউ নেওয়া হবে ১৫ এপ্রিল বেলা সাড়ে ১২টা নাগাদ। ওই দিন জীবনপঞ্জি, অবসর গ্রহণের প্রমাণপত্র-সহ অন্যান্য নথি সঙ্গে রাখতে হবে। এই বিষয়ে সবিস্তার জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন