Purba Bardhaman Recruitment 2023

পূর্ব বর্ধমানের মেমারিতে কর্মখালি, কী ভাবে নিয়োগ করা হবে?

এই মর্মে পূর্ব বর্ধমান জেলার তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, মেমারি ব্লকে ব্লক লেভেল সুপারভাইজার পদে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ১৩:০৬
Share:

মেমারি-১ ডেভেলপমেন্ট ব্লক। ছবি: সংগৃহীত

পূর্ব বর্ধমান জেলায় কাজের সুযোগ। মেমারি-১ ডেভেলপমেন্ট ব্লকে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। অনূর্ধ্ব ৬৫ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন। এক বছরের জন্য ব্লক লেভেল সুপারভাইজার পদে কাজ করতে হবে।

Advertisement

নিযুক্ত ব্যক্তিকে ‘পিএম-পোশন্ আর্লিয়েস্ট কুকড মিড ডে মিল প্রোগ্রাম’ শীর্ষক প্রকল্পের কাজে নজরদারি করতে হবে। এই পদে কেন্দ্রীয় সরকারি সংস্থা থেকে অবসর প্রাপ্ত গ্রুপ বি কিংবা গ্রুপ সি কর্মী অথবা শিক্ষক-শিক্ষিকাদের নিয়োগ করা হবে।

ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীর যোগ্যতা এবং অভিজ্ঞতা যাচাই করে নেওয়া হবে। মাসে ১০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে। ইন্টারভিউয়ের দিন জীবনপঞ্জি, মাধ্যমিক পরীক্ষার অ্যাডমিট কার্ড, পেনশন সংক্রান্ত নথি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র-সহ অন্যান্য আনুষঙ্গিক নথি সঙ্গে রাখতে হবে।

Advertisement

এছাড়াও, বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফর্মটি পূরণ করে ইন্টারভিউয়ের দিন নিয়ে আসতে হবে। ১১ অক্টোবর সংশ্লিষ্ট পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের মেমারি-১ ডেভেলপমেন্ট ব্লকের ব্লক ডেভেলপমেন্ট অফিসারের দফতরে উপস্থিত থাকতে হবে। এই বিষয়ে আরও জানতে পূর্ব বর্ধমান জেলার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন