Nutritionist Jobs 2024

পশ্চিম মেদিনীপুর জেলায় কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

ওই জেলার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির পক্ষ থেকে নিউট্রিশনিস্ট পদে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ১৪ মার্চের ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংশ্লিষ্ট পদে কাজ করতে আগ্রহীদের ১০০ টাকা আবেদনমূল্য-সহ আবেদন জমা দিতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১২:৩৪
Share:

প্রতীকী চিত্র।

রাজ্য সরকারি বিভাগে কাজের সুযোগ। এই মর্মে চলতি বছরের ১৪ মার্চ একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পশ্চিম মেদিনীপুর জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে কর্মী নিয়োগ করা হবে। ওই বিভাগে নিউট্রিশনিস্ট প্রয়োজন। সংশ্লিষ্ট পদের জন্য ফুড অ্যান্ড নিউট্রিশনে স্নাতক কিংবা স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন মহিলা প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। তাঁদের বয়স ২০ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। শূন্যপদ একটি।

Advertisement

আবেদনকারীদের যোগ্যতা ইন্টারভিউয়ের মাধ্যমে যাচাই করে নেওয়া হবে। আগে ওই পদে কাজ করার অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। নিযুক্ত মহিলাকে ন্যাশনাল হেল্‌থ মিশনের অধীনে কাজ করতে হবে। তাঁকে প্রতি মাসে ২৫,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

ওই পদে কাজ করতে আগ্রহীদের অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্র অনলাইনে জমা দিতে হবে। এছাড়াও ১০০ টাকা আবেদনমূল্য হিসাবে পাঠাতে হবে। তবেই সংশ্লিষ্ট পদে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন হবে।

Advertisement

আবেদনের জন্য পোর্টাল ১৭ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত চালু রাখা হবে। ওই নির্ধারিত সময়সীমার মধ্যে আগ্রহীদের আবেদনপত্র জমা দিতে হবে। আগ্রহীরা শুধুমাত্র অনলাইনেই আবেদন জানানোর সুযোগ পাবেন। এই বিষয়ে আরও জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন