WB Govt Jobs

ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেডে কর্মখালি, কোন পদের জন্য?

প্রতি মাসে ৩৫ হাজার টাকা বেতন দেওয়া হবে। ৪০ বছরের মধ্যে বয়স হওয়া দরকার।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ১৩:৫২
Share:

প্রতীকী চিত্র। ছবি: সংগৃহীত।

ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেডে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার নেওয়া হবে। সিভিল বিভাগে নিয়োগ করা হবে এই পদে। এছাড়াও, বায়ো মেডিক্যাল ইঞ্জিনিয়ার নিয়োগ করা হবে। প্রতিটি পদে একটি করে মোট দু’টি শূন্যপদ রয়েছে। অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর অফ টেকনোলজি অথবা ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকা দরকার। আগে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রতি মাসে ৩৫ হাজার টাকা বেতন দেওয়া হবে। ৪০ বছরের মধ্যে বয়স হওয়া দরকার। বায়ো মেডিক্যাল ইঞ্জিনিয়ার পদের ক্ষেত্রে বেতন এবং বয়সের যোগ্যতা একই। তবে, এ ক্ষেত্রে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বায়ো মেডিক্যালে ব্যাচেলর অফ টেকনোলজি অথবা ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকা দরকার। সংশ্লিষ্ট বিভাগে স্নাতকোত্তর যোগ্যতা থাকলেও আবেদন করা যাবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রার্থীকে প্রথমে ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র জমা দিতে হবে। ২৭ জুলাই আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন