Urfi Javed

হাঁটু গেড়ে গোলাপ নিয়ে দাঁড়িয়ে অচেনা পুরুষ, লজ্জায় লাল হলেন উরফি

এমনটা তাঁর সঙ্গে আগে কখনও ঘটেনি। প্রতি দিন বিমানবন্দরের বাইরে আলোকচিত্রীদের সঙ্গে নানা রকম কথায় মজেন তিনি। তবে বৃহস্পতিবার যা ঘটল, লজ্জা পেলেন উরফি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১০:৫০
Share:

মুম্বই বিমানবন্দর থেকে বেরিয়েই অবাক কাণ্ড, লজ্জায় লাল উরফি। ফাইল চিত্র।

প্রতি দিন কোনও না কোনও কারণে শিরোনামে আসে তাঁর নাম। কখনও কাচ দিয়ে তৈরি করা পোশাক পরছেন। কখনও আবার ব্লেড কিংবা ছবি দিয়ে তৈরি জামা পরে সকলের দৃষ্টি আকর্ষণ করছেন। তিনি উরফি জাভেদ। তাঁর এই সৃজনশীল পোশাক দেখে কেউ উত্তেজিত হন। কেউ আবার বিরক্তও হন। তাঁর বাহারি পোশাকের জন্যই বার বার শিরোনামে এসেছেন তিনি। তবে এই বার ঘটল উলটপুরাণ।

Advertisement

মুম্বই বিমানবন্দরে ঘটল এক অন্য ঘটনা। বিমানবন্দর থেকে বেরোতেই লাল গোলাপ হাতে তাঁর দিকে এগিয়ে গেলেন এক যুবক। তার পর কী ঘটল? উরফি তো লজ্জায় লাল। এমনটাই ঘটেছে। মুম্বই বিমানবন্দর থেকে বেরিয়ে প্রতি দিনের মতো আলোকচিত্রীদের সঙ্গে কথোপকথনে ব্যস্ত ছিলেন উরফি। আচমকাই এক জন গোলাপ নিয়ে এগিয়ে আসে তাঁর দিকে। হাঁটু গেড়ে বসে উরফিকে তিনি বললেন উরফিকে তাঁর কতটা পছন্দ। অচেনা পুরুষের থেকে আচমকা মিষ্টি উপহার সঙ্গে আবার ভালবাসার কথা শুনলে একটু তো লজ্জা লাগবেই। সে তিনি যত বড় মাপের তারকাই হন না কেন! দু’গাল লজ্জায় লাল।

তবে উরফিকে গোলাপ দিয়ে তাঁর সেই অনুরাগী বলেন, “আমি তোমায় পছন্দ করি। তোমায় বোনের মতো ভাবি।” আর এই কথা শুনেই কিন্তু হাসির রোল। সবাই হাসলেও উরফি কিন্তু এই গোলাপ পেয়ে বেশ খুশি। ভক্তর সঙ্গে তুললেন ছবি। এত বিতর্কের মাঝেই একেই হয়তো বলে প্রাপ্তি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন