অক্ষয়-আমির মুখোমুখি

শাহরুখ খানের ‘রইস’ আর হৃতিক রোশনের ‘কাবিল’ একই দিনে মুক্তি পেয়েছিল। তেমনই শাহরুখের ‘দিলওয়ালে’ এবং রণবীর সিংহের ‘বাজিরাও মস্তানি’।

Advertisement
শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৯ ০০:০১
Share:

দুই সুপারস্টারের বক্স অফিস দ্বৈরথ এর আগেও দেখা গিয়েছে। কিন্তু এই প্রথম বার মুখোমুখি হবেন আমির খান এবং অক্ষয়কুমার। আগামী বছর ক্রিসমাসে আসছে আমিরের ‘লাল সিং চড্ডা’। সম্প্রতি অক্ষয় ঘোষণা করেছেন, ওই দিনে তিনি ‘বচ্চন পাণ্ডে’ নিয়ে আসবেন। স্বাভাবিক ভাবেই জেতা-হারা নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। অনেক সময়েই দেখা গিয়েছে, সুপারস্টাররা নিজেদের মধ্যে আলোচনা করে ছবি মুক্তির দিন এগিয়ে-পিছিয়ে নিয়েছেন। যেমনটা আগামী ১৫ অগস্টের জন্য করলেন ‘সাহো’র নির্মাতারা। ওই দিন একই সঙ্গে অক্ষয়, প্রভাস এবং জন আব্রাহামের ছবি রিলিজ়ের কথা ছিল। আগামী বছরের ইদে অক্ষয়ের ‘সূর্যবংশী’র সঙ্গে রিলিজ় ছিল সলমনের ‘ইনশাল্লাহ’র। সলমনের অনুরোধে পরিচালক রোহিত শেট্টি ‘সূর্যবংশী’র রিলিজ়ের দিন এগিয়ে নিয়ে আসেন। আবার দু’পক্ষই অনড় থেকেছে, এমনটাও ঘটেছে। শাহরুখ খানের ‘রইস’ আর হৃতিক রোশনের ‘কাবিল’ একই দিনে মুক্তি পেয়েছিল। তেমনই শাহরুখের ‘দিলওয়ালে’ এবং রণবীর সিংহের ‘বাজিরাও মস্তানি’। হৃতিকের ‘মহেঞ্জো দরো’র সঙ্গে রিলিজ় করে অক্ষয়ের ‘রুস্তম’। বক্স অফিসের লড়াইয়ে হার-জিত হবেই।

Advertisement

এখন অক্ষয় বা আমির কেউ কাউকে জমি ছাড়বেন কি না, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন