Entertainment News

‘দঙ্গল’-এর থেকে অনেক বড় ‘সিক্রেট সুপারস্টার’, বললেন আমির

আমির খানের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘দঙ্গল’। তার সাফল্য নিয়ে আর কোনও প্রশ্নের জায়গা নেই। সে ছবিতে কন্যা সন্তানের উত্তরণের গল্প বলেছিলেন তিনি। ফের কন্যা সন্তানের গল্প নিয়ে বড়পর্দায় আসছে তাঁর আগামী ছবি ‘সিক্রেট সুপারস্টার’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০১৭ ১৪:০২
Share:

কন্যা সন্তানের উত্তরণের গল্প বলেছিলেন তিনি। ফের কন্যা সন্তানের উত্তরণের গল্পই বলবেন। তবে আগের বারের থেকে এ বার আয়োজন অনেক বেশি। তিনি অর্থাত্ আমির খান। স্বয়ং জানালেন এ কথা।

Advertisement

আরও পড়ুন, আগামী দু’বছরের মধ্যে বাবা হচ্ছেন সলমন?

আমির খানের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘দঙ্গল’। তার সাফল্য নিয়ে আর কোনও প্রশ্নের জায়গা নেই। সে ছবিতে কন্যা সন্তানের উত্তরণের গল্প বলেছিলেন তিনি। ফের কন্যা সন্তানের গল্প নিয়ে বড়পর্দায় আসছে তাঁর আগামী ছবি ‘সিক্রেট সুপারস্টার’। ছোট শহরের এক কিশোরীর গল্প রয়েছে ছবিতে। তবে ‘দঙ্গল’-এর তুলনায় ‘সিক্রেট সুপারস্টার’-এর ব্যাপ্তি অনেক বেশি বলে মনে করেন আমির। তাঁর কথায়, ‘‘দু’টোই কন্যা সন্তানের উত্তরণের গল্প। আমার মনে হয় সিক্রেট সুপারস্টার অনেক বড়। বক্স অফিসের হিসেব কী হবে আমি জানি না। কিন্তু দঙ্গলের থেকে এই ছবিটা অনেক বড়।’’

Advertisement

আরও পড়ুন, ফেস্টিভ সিজনে নথ পরে সাজলেন সুস্মিতা

এই ছবিতে দেখা যাবে অভিনেত্রী জাইরা ওয়াসিমকে। মুসলিম পরিবারের স্কুল পড়ুয়া মেয়েটির স্বপ্ন গান গাওয়া। কিন্তু পরিবারের চাপে পড়ে সে স্বপ্ন অধরা থেকে যায়। আমির জানিয়েছেন, ভাল ছবি তৈরি করে অডিয়েন্সকে দেখানোটা তাঁর কাজ। সব সময়েই ক্রিয়েটিভ কিছু করতে চান তিনি। বাকি হিসেব পরের ব্যাপার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন