Entertainment News

ঐশ্বর্যার সাহসী ছবি শেয়ার করলেন অভিষেক!

‘ফ্যানি খান’-এ শেষ বার বড়পর্দায় দেখা গিয়েছিল ঐশ্বর্যাকে। অন্য দিকে ‘মনমর্জিয়া’ ছিল অভিষেক অভিনীত মুক্তিপ্রাপ্ত শেষ ছবি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০১৯ ১৩:১৪
Share:

অভিষেক-ঐশ্বর্যা।

দিন কয়েক আগেই আরাধ্যা বচ্চনকে নিয়ে মুম্বই ছেড়েছেন ঐশ্বর্যা-অভিষেক। গ্রীষ্মকালীন ছুটি কাটাতে সপরিবারে মলদ্বীপ গিয়েছেন বলে খবর। কিন্তু শুধু ছুটি নয়। নিজেদের একটা স্পেশ্যাল দিনও মলদ্বীপে সেলিব্রেট করলেন দম্পতি। গত ২০ এপ্রিল বিবাহবার্ষিকী ছিল ঐশ্বর্যা-অভিষেক। ১২ বছরের দাম্পত্য তাঁদের। সেই উপলক্ষ্যেই ঐশ্বর্যার একটি সাহসী ছবি শেয়ার করলেন অভিষেক।

Advertisement

অভিষেকের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে পুলের জলে সময় কাটাচ্ছেন ঐশ্বর্যা। সঙ্গে রয়েছে আরাধ্যাও। অভিষেক লিখেছেন, ‘আনন্দ…।’

‘ফ্যানি খান’-এ শেষ বার বড়পর্দায় দেখা গিয়েছিল ঐশ্বর্যাকে। অন্য দিকে ‘মনমর্জিয়া’ ছিল অভিষেক অভিনীত মুক্তিপ্রাপ্ত শেষ ছবি। রিয়েল লাইফের জুটির রিল লাইফেও ফেরার কথা হয়েছিল অনুরাগ কাশ্যপের ছবিতে। কিন্তু বিভিন্ন কারণে সে প্রজেক্ট বাতিল হয়ে যায়। মালয়েশিয়া থেকে ছুটি কাটিয়ে ভারতে ফেরার পর ফের নতুন কোনও ছবি নিয়ে অভিষেক-ঐশ্বর্যা জুটি দর্শকদের সামনে আসেন কিনা, সেটাই এখন দেখার।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, ‘ভারত’-এর ফার্স্ট লুকে এ কোন সলমন!

Happiness ❤️ My girls. . . . . . . . @niyamamaldives #niyamamaldives

A post shared by Abhishek Bachchan (@bachchan) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন