Advertisement
১৬ জুন ২০২৪
Entertainment News

‘ভারত’-এর ফার্স্ট লুকে এ কোন সলমন!

এ ছবির প্রসঙ্গে প্রযোজক অতুল অগ্নিহোত্রী বলেছেন, “একটা দেশ এবং একটা মানুষের জার্নি রয়েছে এখানে। আমাদের কাছে অনুপ্রেরণার মতো।”

পোস্টারে সলমন খান। ছবি: টুইটার থেকে গৃহীত।

পোস্টারে সলমন খান। ছবি: টুইটার থেকে গৃহীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০১৯ ১৩:০৬
Share: Save:

মুক্তি পেল সলমন খানের বহু প্রতীক্ষিত ছবি ‘ভারত’-এর ফার্স্ট লুক। দাড়ি, গোঁফ, চশমার মিশেলে এ হেন সল্লু মিঞাকে এর আগে দেখেননি দর্শক। সোশ্যাল মিডিয়ায় পোস্টার শেয়ার করে সলমন লিখেছেন, ‘আমার চুল-দাড়িতে যত সাদা দেখছেন, তার থেকে অনেক রঙিন আমার জীবন।’ আর দিন কয়েকের মধ্যেই মুক্তি পাবে এই ছবির ট্রেলার।

পোস্টারে রয়েছেন জ্যাকি শ্রফও। এ ছবিতে সলমনের বাবার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। একটি কোরিয়ান ছবির রিমেক ‘ভারত’। যেখানে একজন সাধারণ মানুষের জীবন, জার্নির মধ্যে দিয়ে দেখানো হবে ভারতের ইতিহাস।

এ ছবির প্রসঙ্গে প্রযোজক অতুল অগ্নিহোত্রী বলেছেন, “একটা দেশ এবং একটা মানুষের জার্নি রয়েছে এখানে। আমাদের কাছে অনুপ্রেরণার মতো।”

দেখুন, বিনোদনের নানা কুইজ

আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবি ক্যাটরিনা কইফ, দিশা পটানি এবং তব্বুর অভিনয়ে সমৃদ্ধ। প্রথমে ক্যাটরিনার চরিত্রের জন্য প্রিয়ঙ্কা চোপড়ার কথা ভেবেছিলেন সলমন। অনেকেই ভেবেছিলেন, এই ছবির মাধ্যমেই বলিউডে কামব্যাক করবেন প্রিয়ঙ্কা। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে এই প্রজেক্ট থেকে সরে যান প্রিয়ঙ্কা। সে নিয়ে দুই তারকার মধ্যে মনোমালিন্য তৈরি হলেও পরে তা মিটে যায় বলেই মনে করেন বলি মহলের একটা বড় অংশ।

আরও পড়ুন, ইরফানের লড়াই সহজ ছিল না, মুখ খুললেন স্ত্রী সুতপা

Jitne safed baal mere sar aur dhaadi mein hain, usse kahin zyada rangeen meri zindagi rahi hain! #Bharat @bharat_thefilm @aliabbaszafar @atulreellife #BhushanKumar @katrinakaif @tabutiful @apnabhidu @sonalikul @dishapatani @whosunilgrover @norafatehi @iaasifsheikhofficial @nikhilnamit #ReelLifeProduction @skfilmsofficial @tseries.official

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

(শাহরুখ, আমির, সলমান না অক্ষয়। কে করছেন বক্স অফিসে রাজ? দেখে নিন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE