Aishwarya Rai Bachchan

ঐশ্বর্যার সঙ্গে বিয়ে কি ভাঙনের মুখে, বিতর্ক উস্কে কোন ইঙ্গিত দিলেন অভিষেক বচ্চন!

জলসায় নিত্য অশান্তি, ঐশ্বর্যার সঙ্গে বিচ্ছেদের জল্পনা উস্কে সমাজমাধ্যমে কী লিখলেন অভিষেক?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৪ ১৫:৫৯
Share:

(বাঁ দিকে) ঐশ্বর্যা রাই বচ্চন (ডান দিকে) অভিষেক বচ্চন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বলিপাড়ায় কান পাতলেই বচ্চন সংসারের অশান্তি নিয়ে আলোচনা। ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের বিবাহবিচ্ছেদ হচ্ছে। সরগরম মায়ানগরী। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত মন্তব্য করেননি পরিবারের কেউই। শুধু তা-ই নয়, মাঝে শোনা গিয়েছিল শ্বশুর অমিতাভ বচ্চনও বৌমাকে আনফলো করেছেন তাঁর ইনস্টাগ্রাম থেকে। তবে এত ঘটনার পরেও বচ্চন পরিবারের সবাইকে একসঙ্গে দেখা গিয়েছে। কখনও ‘আর্চিজ়’-এর প্রিমিয়ারে, তো কখনও আবার আরাধ্যা বচ্চনের স্কুলের অনুষ্ঠানে। আবার স্বামীর কবাডি টিমের হয়ে গলা ফাটাতে দেখা গিয়েছে ঐশ্বর্যাকে। ক্যামেরার সামনে যতই স্বাভাবিক থাকুক সব কিছু, বিচ্ছেদের জল্পনা যেন জিইয়ে রেখেছেন জুনিয়র বচ্চন। অভিনেত্রী সাম্প্রতিক পোস্ট সেই বিতর্কে যেন পড়ল ঘৃতাহুতি।

Advertisement

গত বছরের এপ্রিল মাসে নিজেদের ১৬তম বিবাহবার্ষিকী পালন করেছেন অভিষেক ও ঐশ্বর্যা। কিন্তু তার পর থেকেই নাকি তাঁদের সংসারে ভাঙনের আঁচ। তবে সেই কানাঘুষো বলিপাড়ায় ছড়িয়ে পড়া সত্ত্বেও নাকি নির্বিকার ঐশ্বর্যা। এর মাঝেই ব্যর্থতা নিয়ে পোস্ট অভিষেকের। তিনি লেখেন, ‘‘ব্যর্থতার ভয় কখনও কখনও স্বপ্ন নষ্ট করে দেয়। কিন্তু সেই ব্যর্থতা থেকে শিক্ষা নিলে স্বপ্ন সত্যি হয়।’’ অভিষেকের এই পোস্টের পর থেকেই নেটপাড়ায় ফিসফাস, অভিনেতা হয়তো ঐশ্বর্যার সঙ্গে তাঁর সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন। তবে আদৌ সত্যিটা কী! জানে কেবল বচ্চন পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন