Abhishek Bachchan

করোনামুক্ত অভিষেক বচ্চনও, ছাড়া পাচ্ছেন আজই

দীর্ঘ ২৮ দিন পর অভিষেকের করোনা রিপোর্ট নেগেটিভ এল।গত ১১ জুলাই বাবা অমিতাভের সঙ্গেই নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন অভিষেক বচ্চন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২০ ১৬:২৩
Share:

করোনাকে হারিয়ে বাড়ি ফিরছেন অভিষেক। —ফাইল চিত্র।

ঐশ্বর্যা, আরাধ্যা, অমিতাভের পরে অবশেষে করোনামুক্ত হলেন অভিষেক বচ্চন। হাসপাতাল থেকে টুইট করে এ কথা জানালেন জুনিয়র বচ্চন। শনিবারই ছাড়া পাচ্ছেন তিনি।

Advertisement

দীর্ঘ ২৮ দিন পর অভিষেকের করোনা রিপোর্ট নেগেটিভ এল।গত ১১ জুলাই বাবা অমিতাভের সঙ্গেই নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন অভিষেক বচ্চন। পরের দিন জানা যায়, জয়া বচ্চন বাদে বচ্চন পরিবারের প্রত্যেকেই, অর্থাৎঐশ্বর্য এবং আরাধ্যাও করোনা আক্রান্ত।

১২ তারিখই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অমিতাভ ও অভিষেক। এরপর ২ অগস্ট করোনা মুক্ত হয়ে ফিরে আসেন বিগ বি। তবে ওই দিনই অভিষেকের করোনা রিপোর্ট ফের পজিটিভ আসে। টুইটে অভিষেক জানান, ‘কোমর্বিডিটির কারণে’ই তাঁকে হাসপাতালে থাকতে হচ্ছে। পরে করোনা মুক্ত হয়ে মেয়েকে নিয়ে বাড়ি ফেরেন ঐশ্বর্য রাই বচ্চনও। ‘করোনাকে হারিয়ে’তিনিও যে বাড়ি ফিরবেন, টুইটে প্রতিজ্ঞা করেছিলেন জুনিয়র বচ্চন।

Advertisement

আরও পড়ুন: বিমানবন্দর নিয়ে আগেও সতর্ক করা হয়েছিল, উদ্ধার হল ব্ল্যাক বক্স

সেই কথা মনে রেখেই অভিষেক লিখেছেন,‘প্রতিশ্রুতি তো প্রতিশ্রুতিই। আজ আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি আপনাদের আগেই বলেছিলাম, করোনাকে হারাবই। আপনাদের সকলকে ধন্যবাদ,আমার জন্য ও পরিবারের সকলের জন্য প্রার্থনা জানিয়েছেন আপনারা। হাসপাতালের ডাক্তার ও নার্সদের প্রতি আমার অসীম কৃতজ্ঞতা।’ বাড়ি ফিরে আরও ১৪ দিন কোয়রান্টিনে থাকবেন অভিষেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন