কখনও ‘দেশি গার্ল’ কখনও ‘পরদেশি’.... হ্যালউইনে এ কী সাজে অঙ্কুশ!

অভিনেতার নয়া অবতার দেখে মুগ্ধ টলিপাড়ার সেলেবরাও। মিমি চক্রবর্তী, শ্রাবন্তী, বিক্রম চট্টোপাধ্যায় ইমোজি দিয়ে প্রশংসা করেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২০ ১৪:৪৭
Share:

অভিনেতা অঙ্কুশ হাজরার নয়া অবতার। ছবি: ইনস্টাগ্রাম।

অঙ্কুশ হাজরার ইনস্টাগ্রাম চোখ ধাঁধিয়ে দিচ্ছে নেটিজেনদের। রকমারি নারী বেশে এ কোন অঙ্কুশ? ভাল করে না দেখলে চেনা দায়! কখনও তিনি টায়রা-টিকলিতে সেজে ‘দেশি গার্ল’। কখনও গোলাপি পরচুলা, আইশ্যাডো, লিপস্টিকে ‘পরদেশি’। একটিতে কলা বিনুনিও বেঁধেছেন! ফটোশপ অ্যাপের কামালে সুন্দর থেকে তিনি ডাকসাইটে সু্ন্দরী।

Advertisement

অভিনেতার নয়া অবতার দেখে মুগ্ধ টলিপাড়ার সেলেবরাও। মিমি চক্রবর্তী, শ্রাবন্তী, বিক্রম চট্টোপাধ্যায় ইমোজি দিয়ে প্রশংসা করেছেন। অনুরাগীদেরও তাক লেগেছে তারকার নতুন সাজ দেখে। যদিও নারীবেশে অঙ্কুশ এই প্রথম নয়, এর আগেও ধরা দিয়েছেন। লকডাউনের সময় তিনি সেজেছিলেন নারী। ঐন্দ্রিলা ভোল বদলে পুরুষ। সেই ভিডিয়ো নিয়ে সোশ্যাল পেজে যথেষ্ট চর্চা হয়েছিল।

#snapchat moments .. 😛

Advertisement

A post shared by Ankush (@ankush.official) on

গত রাতের সিরিজে অঙ্কুশকে নারীর পাশাপাশি তিনটি ছবিতে পুরুষ বেশেও দেখা গিয়েছে। একটি একদম কচি ছেলে হিসেবে। একটি ম্যাচো ম্যান। সবশেষে হ্যালউইন মেকআপে। ছোট্ট ক্লিপিংস জানান দিয়েছে, গত রাত ছিল হ্যালউইন নাইট। বাংলার ভূত চতুর্দশীর পাশ্চাত্য সংস্করণ। এই দিন বাচ্চা-বুড়ো সবাই ইচ্ছে মতো সেজে পার্টি করেন।

আরও পড়ুন: বাংলায় আগে সকলে বন্ডের মতো চুমু খাওয়াটা প্র্যাকটিস করুক

অঙ্কুশও সেই সুযোগকে পুরোপুরি কাজে লাগিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন