Entertainment News

একটা প্রাইভেট জেটই কিনে ফেললেন এই অভিনেতা!

কখনও গায়ক কখনও আবার অভিনেতা। প্রতি বারই ভিন্ন অবতারে ধরা দেন তিনি। পঞ্জাবি গায়ক এবং অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের বলিউডে অভিষেক হয়েছে ‘উড়তা পঞ্জাব’ দিয়ে। তারপর থেকে আর ঘুরে তাকাতে হয়নি। একের পর এক ছবি সামনে। সামনের মাসে ওয়ার্ল্ড টুরও আছে দিলজিতের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৭ ১২:৫৭
Share:

গেস করুন তো, ইনি কে?

কখনও গায়ক কখনও আবার অভিনেতা। প্রতি বারই ভিন্ন অবতারে ধরা দেন তিনি। পঞ্জাবি গায়ক এবং অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের বলিউডে অভিষেক হয়েছে ‘উড়তা পঞ্জাব’ দিয়ে। তারপর থেকে আর ঘুরে তাকাতে হয়নি। একের পর এক ছবি সামনে। সামনের মাসে ওয়ার্ল্ড টুরও আছে দিলজিতের। ঠিক তার আগে একেবারে একটা প্রাইভেট জেট কিনে ফেললেন দোসাঞ্জ। টুইটারে সে কথা তাঁর ভক্তদের জানালেন এই পঞ্জাবি অভিনেতা।

Advertisement

আরও পড়ুন, ‘বসন্ত বিলাপ’-এর সেই ফুটব্রিজ বদলে যাচ্ছে

ওয়ার্ল্ড টুরে একের পর এক শো দিলজিতের হাতে। ৬ মে ভ্যানকুভার, ১৩ মে এডমন্টনে নর্থ ল্যান্ড কলিসিয়াম হল, ১৭ মে উইনিপেগ আর ২২ মে টরোন্টোর পাওয়ার গ্রেড সেন্টারে। নিজের জেট প্লেনটি নিয়েই ওয়ার্ল্ড ট্যুর করবেন দিলজিৎ দোসাঞ্জ।

Advertisement

আগে কেবলই এক পঞ্জাবি অভিনেতা হিসাবে প্রসিদ্ধ ছিলেন দিলজিৎ। কিন্তু ‘উড়তা পঞ্জাব’এর পর তিনি এখন বলিউড অভিনেতাও। ডেবিউ অভিনেতা হিসাবে ফিল্মফেয়ার পুরস্কারটিও জিতে নিয়েছেন দিলজিৎ। পরের ছবি ‘ফিলৌরি’র জন্য তাঁর অভিনয় প্রশংসিত হয়। তবে ইদানিং তাঁর গায়ক সত্বাটিও ফুটে উঠেছে।

দোসাঞ্জের টুইট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন