Choreographer

চুপিসারে বিয়ে সারলেন প্রভুদেবা, ফিজিয়োথেরাপিস্টের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন

অভিনেতার বিয়েতে ইন্ডাস্ট্রি থেকে বিশেষ কেউ আমন্ত্রিত ছিলেন না বলে জানা গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২০ ১২:৪৫
Share:

—ফাইল চিত্র।

করোনা মাথায় নিয়েও গত কয়েক মাসে সাতপাকে বাঁধা পড়েছেন বহু তারকা। সেই তালিকায় এ বার নয়া সংযোজন প্রভুদেবা। মাস দুয়েক আগে এক ফিজিয়োথেরাপিস্টকে বিয়ে করেন তিনি। তবে গোটা ব্যাপারটা এতটাই গোপনে সেরে ফেলেন যে, সংবাদমাধ্যম তো দূর, ইন্ডাস্ট্রির অনেকেও তা টের পাননি।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, দীর্ঘদিন ধরে পিঠের ব্যথায় ভুগছিলেন প্রভুদেবা। চিকিৎসকদের পরামর্শে বেশ কয়েক মাস আগে এক ফিজিয়োথেরাপিস্টের কাছে যেতে শুরু করেন তিনি। অল্পদিনের মধ্যেই তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। তাই দেরি না করে সেপ্টেম্বরে বিয়ে সেরে ফেলেন তাঁরা।

মুম্বইয়ে প্রভুদেবার বাড়ি ‘গ্রিন একর্স’-এই বিয়ের অনুষ্ঠান হয় বলে জানা গিয়েছে। তবে ইন্ডাস্ট্রি থেকে বিশেষ কেউ আমন্ত্রিত ছিলেন না। বরং পরিবারের লোকজন ও হাতেগোনা কয়েক জন বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়। নবদম্পতি এই মুহূর্তে চেন্নাইয়ে রয়েছেন বলে জানা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন: বহু প্রেম, দাম্পত্যে ভাঙন... ডায়ানার সেই বিতর্কিত সাক্ষাৎকারই এ বার তদন্তের মুখোমুখি​

যদিও প্রভুদেবা বা তাঁর পরিবারের কেউ বিয়ের কথা সংবাদমাধ্যমে প্রকাশ করেননি। জনপ্রিয় এই তারকা নিজের এক আত্মীয়কে বিয়ে করতে চলেছেন বলে সম্প্রতি চাউর হয়। সেই নিয়ে খোঁজখবর শুরু হলে অভিনেতার ঘনিষ্ঠ মহল থেকে বলা হয়, ‘‘সব ভুয়ো খবর। এক ফিজিয়োথেরাপিস্টকে বিয়ে করেছেন প্রভুদেবা। তবে তিনি সম্পর্কে আত্মীয় নন।’’

ব্যক্তিগত জীবনে ওঠাপড়া নিয়ে বরাবরই খবরের শিরোনামে থেকেছেন প্রভুদেবা। জনপ্রিয়তার শিখরে থাকাকালীন ১৯৯৫ সালে রামলতা ওরফে লতার সঙ্গে বিয়ে হয় তাঁর। তাঁদের তিন সন্তানও হয়। ২০০৮ সালে প্রভুদেবার বড় ছেলের ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যায়। ছেলের মৃত্যুর পরই স্বামী-স্ত্রীর সম্পর্কে চিড় ধরে বলে শোনা যায়।

আরও পড়ুন: ‘দিনের পর দিন খারাপ জিনিস দেখালে দর্শক দেখবেন না’​

২০১০ সালে দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গে সম্পর্কে জড়ান প্রভুদেবা। তা জানতে পেরে অনশনে বসার হুমকি দেন লতা। শেষমেশ ২০১১ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। পরে নয়নতারার সঙ্গেও সম্পর্ক ভেঙে যায়। তার পর প্রভুদেবা এবং নয়নতারা, দু’জনেই অভিনয় থেকে সাময়িক বিরতি নেন। নয়নতারা সঙ্গে সম্পর্ক ভাঙার পর বলিউডে মনোনিবেশ করেন প্রভুদেবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন