Tollywood

মাত্র এক মাস বয়সে বাবাকে হারিয়েছিলেন ‘খেলনা বাড়ি’ সিরিয়ালের কলি, অস্মিতার কঠিন লড়াই

মেয়ে অস্মিতাকে নিয়ে সুখের সংসার পম্পা চক্রবর্তীর। এই মুহূর্তে অস্মিতাকে দর্শক দেখছেন ‘খেলনা বাড়ি’ সিরিয়ালে। জানেন কি, তাঁর ছোটবেলাটা ছিল খুবই কষ্টের?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১২:০৬
Share:

‘খেলনা বাড়ি’ সিরিয়ালের কলির বেড়ে ওঠার কঠিন লড়াই। ফাইল চিত্র।

তাঁকে প্রতি দিন টেলিভিশনের পর্দায় দেখেন দর্শক। এই মুহূর্তে কলি নামেই তাঁর পরিচয়। ‘খেলনা বাড়ি’ সিরিয়ালে ডক্টর কথাকলি বসুর চরিত্রে দেখা যাচ্ছে অস্মিতা চক্রবর্তীকে। অল্প সময়ের মধ্যেই ছোট পর্দায় বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন অস্মিতা। আগেও বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। ক্যামেরার সামনে প্রতি দিন যাঁদের দেখেন সবাই, তাঁদের দেখে অনেকের মনে হতেই পারে, অভিনেতাদের জীবন কত সহজ। কিন্তু অস্মিতার অতীত শুনলে সত্যিই অবাক হয়ে যাবেন। তাঁর জীবনে বেড়ে ওঠার লড়াইটা অনেকটা অন্য রকম।

Advertisement

‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে এসে সেই কথাই সকলের সঙ্গে ভাগ করে নিলেন অস্মিতার মা পম্পা চক্রবর্তী। চোখ ছলছল। মেয়ে অস্মিতাকে পাশে নিয়ে সেই পুরনো দিনগুলোয় ফিরে গেলেন তাঁরা। মাত্র এক মাস বয়সে আচমকাই বাবাকে হারান অস্মিতা। অস্মিতার মা পম্পা বলেন,“ওর তখন এক মাস বয়স, আমার স্বামী মারা যান। না, কোনও শরীর খারাপ হয়নি। একটি দুর্ঘটনায় অস্মিতা ওর বাবাকে হারায়।” তার পর থেকেই শুরু মা-মেয়ের যু্দ্ধ। বেঁচে থাকার লড়াই। বাবার বাড়িতে থাকতে পারেননি অস্মিতা। বাড়ি ছেড়ে ওই এক মাসের অস্মিতাকে নিয়ে নিজের বাবার বাড়িতে চলে আসেন তাঁর মা পম্পা। তার পর খুব কষ্ট করেই অস্মিতাকে বড় করেছেন মা পম্পা। প্রাইমারি স্কুলে পড়িয়ে মেয়েকে বড় করেন। যদিও এখন জীবন অনেকটাই সচ্ছল।

একের পর এক সিরিয়ালে অভিনয় করছেন অস্মিতা। মেয়ের প্রতি দর্শকের ভালবাসা দেখে খুশি মা-ও। আপাতত মা-মেয়ে মিলে গুছিয়ে নিয়েছেন নিজেদের সংসার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন