Entertainment News

বিয়ের প্রস্তাব পেয়ে ‘ফ্যান’কে কী জবাব দিলেন সুশান্ত সিংহ?

রবিবাসরীয় বিকেলে গুছিয়ে ফ্যানেদের সঙ্গে আড্ডায় বসেছিলেন সুশান্ত। অনেকেই নানা ধরনের প্রশ্ন করছিলেন অভিনেতাকে। এরই মধ্যে মহারাষ্ট্র নিবাসী এক সফটওয়্যার ইঞ্জিনিয়র স্নেহাল মহাজন সরাসরি সুশান্তকে প্রোপোজ করে বসলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৭ ১৭:৪০
Share:

সুশান্তের প্রেমে পাগল স্নেহাল!

ইদানীং সোশ্যাল মিডিয়ার ডিজিটাল প্ল্যাটফর্মকে ব্যবহার করে অনেক তারকাই ফ্যানেদের সঙ্গে চ্যাট শো’তে অংশ নেন। তেমনই করেছিলেন সুশান্ত সিংহ রাজপুত। টুইটারে লিখেছিলেন, ‘‘লেটস টক!’’ তার পর?

Advertisement

তার পর যা হল, তা শুনলে আপনিও প্রেমে পড়ে যেতে পারেন।

আরও পড়ুন, এমিজ-এর মঞ্চে প্রিয়ঙ্কার পদবীর ভুল উচ্চারণ, সঞ্চালককে হোমওয়ার্ক করালেন নেটিজেনরা

Advertisement

আরও পড়ুন, আকাশছোঁয়া! যে বলি সেলেবরা প্রাইভেট জেটের মালিক

রবিবাসরীয় বিকেলে গুছিয়ে ফ্যানেদের সঙ্গে আড্ডায় বসেছিলেন সুশান্ত। অনেকেই নানা ধরনের প্রশ্ন করছিলেন অভিনেতাকে। এরই মধ্যে মহারাষ্ট্র নিবাসী এক সফটওয়্যার ইঞ্জিনিয়র স্নেহাল মহাজন সরাসরি সুশান্তকে প্রোপোজ করে বসলেন। না, প্রেম-ট্রেম না, নিজের মনের মানুষকে সরাসরি বিয়ের প্রস্তাবই দিয়ে ফেলেন স্নেহাল।

? 💞💞💝💝💝💝💞💞💞💞💞💞

এমন প্রেমিকা ফ্যানের হৃদয় ভাঙতে কারই বা ইচ্ছে করে! সুশান্তেরও করেনি। অভিনেতার চমকপ্রদ উত্তর কী জানেন? স্নেহালের প্রশ্নে সুশান্তের রিটুইট ‘‘কেন এত দেরি করলে জিজ্ঞেস করতে আমি তো অপেক্ষা করছিলাম’’ )?

সুশান্তের এমন উত্তর পেয়ে স্নেহালের কী অবস্থা জানা যায়নি, তবে তাঁদের এমন ‘লাভি-ডাভি’ কথোপকথন কিন্তু টুইটারেত্তিদের মন জয় করে নিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন