Basabdatta Chatterjee

Basabdutta: মা হলেন অভিনেত্রী বাসবদত্তা, মেয়ের মুখ দেখলেন নিউটাউনের হাসপাতালে

বিয়ের ৪ বছর পর কন্যাসন্তানের জন্ম দিলেন বাসবদত্তা। হাসপাতাল থেকেই সুখবরটা ভাগ করে নিলেন দম্পতি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ১২:২১
Share:

কন্যার জন্ম দিলেন অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়

আলোয় আলো ঘর। ফুটফুটে এক কন্যার জন্ম দিয়েছেন অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়। গর্বিত বাবা অনির্বাণ বিশ্বাস। নিউটাউনের এক হাসপাতালের প্রসূতি বিভাগ থেকে সুখবরটা ভাগ করে নিলেন দম্পতি।

Advertisement

নেটমাধ্যমে নিজের জীবনের প্রতি মুহূর্তের খবর দিতে পছন্দ করেন না বাসবদত্তা। তাই আসন্ন মাতৃত্বের কথা জানাননি কোথাও। তবে বলেছিলেন, সন্তানের জন্ম হলে হয়তো জানাবেন। ঠিক তেমনটাই দেখা গেল শুক্রবার সকালে। নিজেরাই ছবি পোস্ট করলেন সুখবর দিয়ে।

গত মে মাসে অন্তঃসত্ত্বা বাসবদত্তা জানিয়েছিলেন, তিনি ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতে ভালবাসেন। ‘আসা যাওয়ার মাঝে’র নায়িকা তাই নীরবে আনন্দ উপভোগ করছিলেন সাংবাদিক স্বামী অনির্বাণের সঙ্গে।

Advertisement

আনন্দবাজার অনলাইনকে বাসবদত্তা বলেছিলেন, ‘‘সন্তান জন্মানোর খুব বেশি দেরি নেই আর। কিন্তু নির্দিষ্ট সময়ের কথা এখনই জানাতে চাই না। এটা ভীষণই ব্যক্তিগত একটি বিষয়।’’ তবে বাসবদত্তার কণ্ঠে টের পাওয়া গিয়েছিল মাতৃত্বের উচ্ছ্বাস। নিজের শরীরে প্রাণের স্পন্দন অনুভব করছিলেন প্রতি দিন।

মা হলেন অভিনেত্রী বাসবদত্তা

‘নেতাজি’ ধারাবাহিকের অভিনেত্রী গত ডিসেম্বরে শেষ শ্যুট করেছেন। তার পরে পরিচালক অরুণাভ খাসনবিশের ছবি ‘নীতিশাস্ত্র’র ডাবিং করেছেন ফেব্রুয়ারি মাসে। কিন্তু ডিসেম্বরের পর থেকেই আর কাজে যাননি তিনি।

২০১৮ সালে অনির্বাণের সঙ্গে বিয়ে হয় বাসবদত্তার। সম্বন্ধ, না প্রেম? বাসবদত্তার মতে, দু’টি তকমাই তাঁদের বিয়ের ক্ষেত্রে প্রযোজ্য। ময়দানে হাত ধরে ঘোরাও যেমন হয়নি, তেমনই হাসিমুখে ঘোমটা মাথায় শ্বশুরবাড়ির জন্য চা বানিয়ে আনতে হয়নি। কিন্তু দুই পরিবারের সম্মতিতেই এই আলাপ, বন্ধুত্ব, তার পর বিয়ে। দাম্পত্যের চার বছর পরে তাঁদের কোলে সন্তান এল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন