শুটিংয়ে বোমা বিস্ফোরণের দৃশ্যে আহত ববি

শুটিং করতে গিয়ে আহত হলেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা ববি। শ্রীহট্টে একটি ছবির শুটিং করছিলেন তিনি। সেখানে বোমা বিস্ফোরণের একটি দৃশ্যে অভিনয় করতে গিয়ে গুরুতর জখম হন তিনি। সিলেট শহর থেকে প্রায় দু’ঘন্টা দূরে ওই শুটিং স্পট।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঢাকা শেষ আপডেট: ৩০ মে ২০১৬ ১৮:০২
Share:

শুটিং করতে গিয়ে আহত হলেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা ববি। শ্রীহট্টে একটি ছবির শুটিং করছিলেন তিনি। সেখানে বোমা বিস্ফোরণের একটি দৃশ্যে অভিনয় করতে গিয়ে গুরুতর জখম হন তিনি। সিলেট শহর থেকে প্রায় দু’ঘন্টা দূরে ওই শুটিং স্পট। সে সময় তাঁর সঙ্গে ছিলেন ছবির নায়ক রণবীর। তাঁরও চোট লেগেছে বলে জানা গিয়েছে।

Advertisement

গত শনিবার রাত তখন প্রায় ১১টা। অ্যাকশন দৃশ্যের শুটিং শুরু হলে নায়ক, নায়িকা দৌড়তে শুরু করেন। তাদের সামনেই একের পর এক বোমা ফাটতে শুরু করে। অভিনয়ে বেশি মনোযোগী হয়ে পড়ায় দুর্ভাগ্যবশত তাঁদের খুব কাছেই একটি বোমা বিস্ফোরণ হয়। এর ফলে আহত হন ববি ও রণবীর। ববি বাঁ হাত, উরু এবং হাঁটু ঝলসে গিয়েছে। রাতেই সিলেটের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয় তাঁদের। আপাতত বিপদমুক্ত হলেও পুরোপুরি সেরে উঠতে দু’জনেরই পাঁচ-ছয় দিন সময় লাগবে।

আরও পড়ুন, মাহি কি আগেও বিয়ে করেছিলেন? তুমুল বিতর্ক সোশ্যাল মিডিয়ায়

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন