Ena Saha

দুবাইয়ের নীল জলে লাস্যময়ী এনা, চড়ল উষ্ণতার পারদ

চ্যালেঞ্জ নিতে যে এনা ভালবাসেন, তা আর কারওর অজানা নেই। মাত্র ২৫ বছর বয়সেই তিনি প্রযোজক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২০ ১৪:২০
Share:

এনা সাহা।

মাথার উপর দুবাইয়ের রোদ ঝলমলে আকাশ। চারপাশে দিগন্ত বিস্তৃত নীল জলরাশি। তারই মাঝে বিলাসবহুল ইয়ার্টে নিশ্চিন্তে শুয়ে রয়েছেন টলিউডের নয়া প্রযোজক তথা অভিনেত্রী এনা সাহা।

Advertisement

তবে এই এনা কিন্তু হাসিখুশি প্রাণোচ্ছ্বল পাশের বাড়ির মেয়েটি নয়। একটু অন্য রকম। সাহস এবং লাস্য যেন মিলেমিশে গিয়ে অবস্থান করছে তাঁর মধ্যে। লাল বিকিনি টপের উপর সাদা লেসের শ্রাগ, ঠোঁট জুড়ে গাঢ় লাল লিপস্টিক আর খোলা চুলে, তিনি এক অচেনা এনা। ইনস্টাগ্রামে এ ভাবেই উত্তাপ ছড়িয়ে দিলেন অভিনেত্রী।

ক্যাপশনে লিখলেন, ‘আজ তুমি যে চ্যালেঞ্জ গুলোর মুখোমুখি হচ্ছ, কাল সেগুলোই তোমাকে আরও শক্ত করে তুলবে। চ্যালেঞ্জ তোমাকে জীবনে আরও ভাল করে তোলে, তিক্ত নয়’।

A post shared by Ena Saha (@ena1996gemini)

Advertisement

চ্যালেঞ্জ নিতে যে এনা ভালবাসেন, তা আর কারওর অজানা নেই। মাত্র ২৫ বছর বয়সেই তিনি প্রযোজক। বলিউডের তথাকথিত প্রথম সারির নায়িকা না হয়েও প্রায় আড়াই কোটির বাজেটের একটি মাল্টি স্টারকাস্ট ছবি বানিয়ে ফেলেছেন তিনি। গুঞ্জন শোনা গিয়েছিল স্বপ্ন পূরণ করতে নিজের পৈত্রিক বাড়িটাই বিক্রি করে দেন এনা। এ সব রটনাকে এক ফুৎকারে উড়িয়ে জানিয়েছিলেন নিজের উপার্জন এবং পরিবারের সদস্যদের সাহায্যেই এগিয়ছেন তিনি।

আবারও নতুন কোনও চমক দিতে চলেছেন অভিনেত্রী। তবে খোলসা করে বলেননি কিছুই। দিন তিনেক আগে তাঁর ছবি ‘এসওএস কলকাতা’র পোস্টার ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, ‘ধন্যবাদ সবাইকে তাঁদের ভালবাসা এবং সমর্থনের জন্য। এ ভাবেই আমাদের পাশে থাকুন এবং আমরা খুব শীঘ্রই আসব নতুন একটি সারপ্রাইজ নিয়ে। সঙ্গে থাকুন।’ ইতিমধ্যেই ৫০ দিন পূর্ণ করে ফেলেছে ‘এসওএস কলকাতা’। অর্থাৎ প্রযোজক হিসাবে এনার প্রথম প্রচেষ্টা সফল। তবে এ বার কি চমক আনেন অভিনেত্রী এখন সেটাই দেখার।

A post shared by Ena Saha (@ena1996gemini)

প্রসঙ্গত, পুজোর আগেও দুবাই গিয়েছিলেন এনা। জানিয়েছিলেন 'কাজ' সে্রে ৩ দিনের মধ্যেই দেশে ফিরবেন তিনি। তবে শোনা গিয়েছিল, বিশেষ বন্ধুর সঙ্গে দেখা করতেই নাকি তাঁর দুবাইয়ের সেই ছোট্ট ট্রিপ। তা হলে কি সত্যিই মনের মানুষের টানে বারবার দেশ ছেড়ে বিদেশে উড়ে যান এনা?

আরও পড়ুন: ঘুমন্ত অঙ্কুশের মুখে ফিডিং বোতল ধরলেন অনীক! কেন?

শোভনের ইনস্টাগ্রাম স্টোরিতে স্বস্তিকা, নায়িকার প্রেমে গায়ক?​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন