Geetashree

কাশ্মীরে গীতশ্রীর স্বপ্নপূরণ করলেন প্রেমিক প্রবীর, পাহাড়ের কোলে ফ্রেমবন্দি যুগলের আদুরে মুহূর্ত

এই মুহূর্তে পাহাড়ে ঘুরছেন গীতশ্রী রায়। প্রেমিক প্রবীর দাসের সঙ্গে কাশ্মীরে গিয়েছেন তিনি। সেখানে গিয়ে তাঁর অনেক দিনের স্বপ্ন পূরণ করলেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ১৪:০৬
Share:

প্রবীর দাসের সঙ্গে গীতশ্রী রায়। ছবি: সংগৃহীত।

চারিদিক বরফে ঢাকা। মাঝে শিফন শাড়িতে নায়িকা মজেছেন রোম্যান্টিক গানে। যশ চোপড়া, কর্ণ জোহরের সিনেমার কথা মনে পড়ছে? তাঁদের নায়িকাদের তো এ ভাবেই বড় পর্দায় এত দিন দেখে এসেছেন দর্শক। সে সব নায়িকা তো অনেকের অনুপ্রেরণা। কিন্তু সবাই তো সেই স্বপ্ন পূরণ করতে পারেন না। তবে বছরের শুরুতে সেই স্বপ্ন পূরণ হল অভিনেত্রী গীতশ্রী রায়ের। ইনস্টাগ্রামে পোস্ট করলেন নিজের স্বপ্ন পূরণের ভিডিয়ো। কালো শিফন শাড়ি পরে প্রেমিক প্রবীর দাসের হাত ধরে রোম্যান্টিক গানে নাচলেন অভিনেত্রী। এই মুহূর্তে প্রেমিকের সঙ্গে কাশ্মীরে ঘুরছেন তিনি। সঙ্গে গিয়েছেন তাঁদের দুই বন্ধু।

Advertisement

রোম্যান্টিক ভিডিয়ো পোস্ট করে বন্ধুদের ধন্যবাদ জানালেন গীতশ্রী। তিনি লেখেন, “অবশেষে করতে পারলাম। পাহাড় আর শিফন শাড়ি। প্রবীরের হাতে হাত রেখে কাশ্মীরের পাহাড়ে এ ভাবে যে আমাদের প্রেমকাহিনি ফ্রেমবন্দি হবে ভাবতে পারিনি। ধন্যবাদ বন্ধুদের। এক দিনের জন্য চিত্রগ্রাহক হওয়ার জন্য।” গীতশ্রী যে খুবই খুশি বোঝা যাচ্ছিল তাঁকে দেখেই।

কিছু দিন আগেই কোচি থেকে ফিরেছিলেন তিনি। সেখানে প্রবীরের খেলা চলছিল। প্রেমিকের জন্মদিন পালন করার জন্যই উড়ে গিয়েছিলেন গীতশ্রী। সদ্য শেষ হয়েছে তাঁর অভিনীত সিরিয়াল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। কাশ্মীর থেকে ফিরে আবার নতুন কাজে মন দেবেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন