Gehana Vasisth

Gehana Vasisth: রাজ একা নন, বলিউডের আড়ালে পর্ন ছবি বানাতেন এই অভিনেত্রীও

গহনা বশিষ্ঠ। বলিউডের পরিচিত মুখ। ছবি থেকে বিজ্ঞাপন, এমনকি ওয়েব সিরিজ সর্বত্রই বিচরণ তাঁর।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২১ ১৫:১৯
Share:
০১ ১৮

পর্ন ছবি তৈরি এবং ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার রাতে গ্রেফতার হন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। ‘হটশট’ নামে একটি অ্যাপের মাধ্যমে এই ভিডিয়ো প্রকাশ করতেন রাজ।

০২ ১৮

মুম্বইয়ের উপকণ্ঠে মাড আইল্যান্ডের ভাড়া নেওয়া একটি বাংলোয় দিনভর শ্যুটিং হত।

Advertisement
০৩ ১৮

তদন্তে নেমে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা জানতে পেরেছে, রাজ প্রথম দিকে অ্যাপ থেকে প্রতিদিন দুই থেকে তিন লক্ষ টাকা আয় করতেন। লকডাউনে সেই আয় বেড়ে হয়েছিল ছয় থেকে আট লক্ষ টাকা।

০৪ ১৮

কিন্তু জানেন কি রাজ একা নন, রাজের মতো বলিউডের এক অভিনেত্রীও টাকার প্রলোভন দেখিয়ে উঠতি অভিনেতা-অভিনেত্রীদের দিয়ে পর্ন ছবি বানাতেন। পরে যার জন্য তাঁকেও গ্রেফতার করেছিল পুলিশ।

০৫ ১৮

তিনি গহনা বশিষ্ঠ। বলিউডের পরিচিত মুখ। ছবি থেকে বিজ্ঞাপন, এমনকী ওয়েব সিরিজ -সর্বত্রই বিচরণ তাঁর।

০৬ ১৮

তবে চলতি বছরের গোড়ার দিকে সম্পূর্ণ ভিন্ন কারণে সংবাদমাধ্যমের নজর কেড়েছিলেন তিনি। অভিনয়ের বাইরেও তাঁর নতুন ভূমিকার সন্ধান পাওয়া গিয়েছিল। তিনি নাকি পর্ন ভিডিয়ো প্রস্তুতকারকও।

০৭ ১৮

নিজের পরিচিতি কাজে লাগিয়ে টাকার লোভ দেখিয়ে কম বয়সী পরিশ্রমী ছেলে-মেয়েদের দিয়ে পর্ন ছবি বানাতেন তিনি। যে কারণে তাঁকে গ্রেফতারও হতে হয়েছিল।

০৮ ১৮

গহনার জন্ম ছত্তীসগঢ়ে। বাবা ছিলেন শিক্ষা দফতরের কর্মী এবং তাঁর ঠাকুরমা ছিলেন একটি স্কুলের অধ্যক্ষা। গহনা নিজেও পড়াশোনায় খুব মনোযোগী ছিলেন। তিনি কম্পিউটার ইঞ্জিনিয়ার। তবে পেশা হিসাবে বেছে নেননি ইঞ্জিনিয়ারিং।

০৯ ১৮

বালাজি প্রোডাকশনের ‘গন্দি বাত’ ওয়েব সিরিজে অভিনয় করে বেশ পরিচিতি পান তিনি। এ ছাড়া বিভিন্ন টিভি চ্যানেলে সঞ্চালকের ভূমিকাতেও দেখা গিয়েছে তাঁকে। অভিনয় করেছেন বেশ কিছু তামিল এবং তেলুগু ছবিতেও।

১০ ১৮

২০১২-র ‘মিস এশিয়া বিকিনি’ প্রতিযোগিতায় প্রথম হয়েছিলেন গহনা। তারপর প্রচুর নামী সংস্থার মডেল হয়েও কাজ করেছেন।

১১ ১৮

বেশ কিছু বিজ্ঞাপনেও দেখা গিয়েছে তাঁকে। ইন্ডাস্ট্রিতে কর্মজীবন শুরু করেছিলেন টেলিভিশনে অভিনয় করেই।

১২ ১৮

এর পর কিছু হিন্দি ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। কিন্তু এখনও পর্যন্ত তাঁর কোনও হিন্দি ছবি সে ভাবে সফল হয়নি। তবে ওয়েব সিরিজের অত্যন্ত পরিচিত মুখ তিনি।

১৩ ১৮

২০১৯ সালে এক ওয়েব সিরিজে অভিনয় করার সময় অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন তিনি।

১৪ ১৮

শ্যুটিং ফ্লোরে টানা ৪৮ ঘণ্টা অক্লান্ত পরিশ্রমের ফলেই এমন ঘটেছিল। তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক হয়ে গিয়েছিল। তাঁকে ভেন্টিলেশনেও রাখতে হয়েছিল।

১৫ ১৮

মুম্বইয়ে ওই ওয়েব সিরিজের শ্যুটিং করার সময় তিনি দু’দিন ধরে ‘এনার্জি ড্রিঙ্কস’ ছাড়া অন্য কিছু খাননি। ঠিকঠাক বিশ্রাম নেওয়ারও সুযোগ পাননি। মূলত অত্যধিক স্ট্রেস থেকেই তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হন বলে জানিয়েছিলেন চিকিৎসকেরা।

১৬ ১৮

সম্প্রতি আরও একটি কারণে সংবাদের শিরোনামে উঠে এসেছে তাঁর নাম। পর্ন ভিডিয়ো বানানোর জন্য তাঁকে মুম্বই পুলিশ গ্রেফতার করেছে।

১৭ ১৮

গহনার বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি ছবির দুনিয়ায় কাজের জন্য আসা নতুন এবং পরিশ্রমী অভিনেতা-অভিনেত্রীদের টাকার লোভ দেখাতেন।

১৮ ১৮

তাঁদের প্রতি পর্ন ভিডিয়োয় ১৫ থেকে ২০ হাজার করে টাকাও পারিশ্রমিক দিতেন গহনা। তারপর সেই ভিডিয়ো বিভিন্ন নেট মাধ্যমে বিক্রি করে উপার্জন করতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement