Entertainment News

কঙ্গনা গাইলেন ‘ভ্যাজাইনা’ সঙ!

ছদ্ম নারীবাদ। ছবি মুক্তির আগে পাবলিসিটি স্টান্ট। বলিউডে সেক্সিজম প্রসঙ্গে যখন-তখন মতামত দিয়ে ফেলা। নানা বিষয় নিয়ে মন্তব্য করার ক্ষেত্রে কঙ্গনা রানাউতের জুড়ি মেলা নাকি ভার। এরই মধ্যে প্যারোডিতে গলা মেলালেন নায়িকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৭ ১৮:০৯
Share:

এই ভিডিওর মাধ্যমে কাদের বার্তা দিলেন ‘কুইন’? ছবি: কঙ্গনা রানাউতের ফ্যানক্লাবের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

তাঁকে নিয়ে বিতর্কের শেষ নেই। ছদ্ম নারীবাদ। ছবি মুক্তির আগে পাবলিসিটি স্টান্ট। বলিউডে সেক্সিজম প্রসঙ্গে যখন-তখন মতামত দিয়ে ফেলা। নানা বিষয় নিয়ে মন্তব্য করার ক্ষেত্রে কঙ্গনা রানাউতের জুড়ি মেলা নাকি ভার। অনেকের আবার অভিযোগ, পুরনো কাসুন্দি ঘেঁটে ঘ করতেও নাকি ওস্তাদ ‘কুইন’।

Advertisement

বলি অভিনেত্রীর নতুন কাণ্ড দেখেছেন?

মনে আছে এআইবি রোস্টের কথা? সামাজিক সমস্যা থেকে বলিউডের এবিসিডি— সব বিষয় নিয়েই রঙ্গ-তামাশা-ব্যাঙ্গাত্মক ভিডিও করে একেবারে তুলকালাম করেছিলেন রোহন জোশী, তন্ময় ভট্ট, গুরসিমরন খাম্বা, আশিস শাক্য, অ্যাবিশ ম্যাথিউয়ের মতো কৌতুকাভিনেতারা। এই প্রত্যেক স্ট্যান্ড আপ কমেডিয়ানের বিরুদ্ধে পুলিশে অভিযোগও হয়েছিল। তাঁদেরই তৈরি করা নতুন গান ‘ভ্যাজাইনা সঙ’-এ এ বার গলা মেলালেন কঙ্গনা। না, প্রিয়ঙ্কা-আলিয়া-মাধুরীর মতো তিনি সত্যি সত্যিই গানটি গেয়ে ফেলেছেন, এমনটা নয়। গানের ভিডিওতে ঠুমকার সঙ্গে লিপ দিয়েছেন নায়িকা।

Advertisement

আরও পড়ুন, এ কোন পহেলাজ! ভাগ্যিস...

আরও পড়ুন, আমার স্বামীর সঙ্গে ডেট করত কঙ্গনা, বিস্ফোরক দাবি আদিত্যর স্ত্রীর

গানের টাইমিংটা ভাবুন! হৃত্বিক, পাঞ্চোলি, নারীবাদ নিয়ে বিতর্ক যখন তুঙ্গে, ঠিক তখনই এই প্যারোডি ভিডিও। অনেকেই বলছেন, এই ভিডিওর মাধ্যমে নতুন করে কি কোনও বার্তা দিলেন কঙ্গনা?

গানটির আদ্যোপান্ত শুধুই বলিউডে যৌনতা নিয়ে বিরোধিতা করা। জ্যাকলিনের ‘চিটিয়া কলাইয়াওয়ে’র প্যারোডি তৈরি করে ইউটিউব চ্যানেল এআইবি (অল ইন্ডিয়া বাকচোদ)-র সদস্যরা এই ভিডিও তৈরি করেছেন। ইউটিউব এবং সোশ্যাল সাইটে শেয়ার করা হয়েছে সেই গান।

গানটি শুনেছেন? ‘দ্য বলিউড ডিভা সঙ’ কিন্তু ইতিমধ্যেই বেশ হিট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন