Madhumita Sircar

ডেটিং নিয়ে মুখ খুললেন মধুমিতা

কিছুদিন আগেই পরিচালক মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’র শ্যুট শেষ করলেন মধুমিতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২০ ১৮:১৬
Share:

মধুমিতা সরকার।

তিন তিনটে ডেটে যাওয়ার পর সেই ছেলেকেই আর পাত্তা দেননি অভিনেত্রী মধুমিতা সরকার! না, এটা টলিপাড়ার কোনও ফুটন্ত গসিপ নয়। অভিনেত্রী নিজেই অকপটে স্বীকার করেছেন এ কথা।

Advertisement

ঘটনা হল, সম্প্রতি কালে এসভিএফ-এর প্রযোজনায় ‘ইস্ট স্টাইল’ শোয়ে অতিথি হয়ে এসেছিলেন দর্শকের প্রিয় ‘পাখি’। সেখানে এসেই হাটে হাঁড়ি ভাঙলেন নায়িকা। শোয়ের সঞ্চালক অনিন্দিতা বোস খুনসুটি করেই তাঁর দিকে প্রশ্ন ছুঁড়ে দেন, “কখনও তিনটে ডেটে যাওয়ার পর একটা ছেলেটা ইগনোর করেছিস?” আর তাতেই হেসে ফেলে সম্মতি জানান মধুমিতা।

প্রসঙ্গত, সঞ্চালক এবং অতিথির এই সখ্য শুধু অনস্ক্রিনে দর্শকদের জন্যই নয়। বাস্তব জীবনেও তাঁরা একে অপরের ঘনিষ্ঠ বন্ধু। তাঁদের অকৃত্রিম কথায়, খুনসুটিতে সেই ছাপ স্পষ্ট। অনিন্দিতা মধুমিতার কাছে তাঁর চোখে সেরা স্টাইল আইকন কে জানতে চাইলে, একটিও বাক্য ব্যয় না করেই তিনি সটান ইশারায় বুঝিয়ে দিলেন অনিন্দিতাই এই বিষয়ে তাঁর সব চেয়ে প্রিয়। পাশাপাশি মধুমিতা এও জানান, বলিউডে আলিয়া ভট্টের সাজপোশাক মুগ্ধ করে তাঁকে। যদিও নিজে একদমই সাদামাঠা থাকতে পছন্দ করেন নায়িকা। জিনস তাঁর সবচেয়ে প্রিয় পোশাক।

Advertisement

A post shared by SVF (@svfsocial)

ডেটেও শর্টস এবং টি-শার্ট পরে যেতে ভালবাসেন মধুমিতা। এ কথা শুনে অনিন্দিতা খানিক অবাক হলে, নায়িকার স্পষ্ট উত্তর, “কে এত ইমপ্রেস করবে ভাই!” অর্থাৎ বাহ্যিক সৌন্দর্যের সাহায্যে কারও মন জয় করতে চান না তিনি। নিজের এ রকম অনেক পছন্দ অপছন্দ নিয়ে অকপট মধুমিতা ক্যামেরার সামনে বললেন তাঁর মনের কথা।

আরও পড়ুন: মেসেজে আপত্তিকর প্রস্তাব শ্রাবন্তীকে, গ্রেফতার বাংলাদেশি যুবক

ঘুরতে যাওয়ার প্রসঙ্গে উঠলে কোনও রকম দ্বিধা ছাড়া জানালেন, পরিবারের সঙ্গে নয়, একা ঘুরতে যাওয়াতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন তিনি। আবার কোনও খারাপ দেখতে পোশাক পরে সেটিকে ফ্যাশন বলে চালিয়ে দেওয়ার ঘটনাও হাসতে হাসতে খুব সহজেই স্বীকার করলেন এই মুহূর্তের টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। কিছুদিন আগেই পরিচালক মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’র শ্যুট শেষ করলেন মধুমিতা।

আরও পড়ুন: আমার প্রাক্তন হ্যান্ডসম বলেই আর কাউকে সে ভাবে মনে ধরল না: শ্রীলেখা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন