×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ জানুয়ারি ২০২১ ই-পেপার

মেসেজে আপত্তিকর প্রস্তাব শ্রাবন্তীকে, গ্রেফতার বাংলাদেশি যুবক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা২০ নভেম্বর ২০২০ ১৮:১৯
হয়রানির শেষ নেই শ্রাবন্তীর।

হয়রানির শেষ নেই শ্রাবন্তীর।

হয়রানির শেষ নেই শ্রাবন্তীর! একেই তাঁর সম্পর্ক ভেঙে যাওয়ার গুঞ্জনে সরগরম টলিপাড়া, তার উপরেই জুড়ে বসল নতুন ঝামেলা।

শ্রাবন্তীকে অশ্লীল মেসেজ পাঠানোর অভিযোগে গ্রেফতার করা হল মাহাবুবুর রহমান নামক বাংলাদেশী যুবককে।

জানা যাচ্ছে, অনেকদিন ধরেই একটি নম্বর থেকে ফোন আসছিল অভিনেত্রীর কাছে। কিন্তু নম্বরটি অচেনা হওয়ার শ্রাবন্তী সেই ফোন একাধিকবার এড়িয়ে যান। এর পরেই ফোনের বিকল্প হিসেবে একের পর এক মেসেজের মাধ্যমে আসতে থাকে আপত্তিকর প্রস্তাব। প্রথম দিকে বিষয়টিকে গুরুত্ব না দিলেও, সময়ের সঙ্গে সমস্যা বাড়তে থাকলে অস্বস্তিতে পড়েন অভিনেত্রী।

Advertisement

তবে মুখ বুজে বসে থাকেননি শ্রাবন্তী। প্রতিকার চেয়ে বাংলাদেশ হাই কমিশনে অভিযোগ জানান অভিনেত্রী। তারপরেই বাংলাদেশের খুলনা জেলা থেকে মাহাবুবুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি খতিয়ে দেখার জন্য খুলনার মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট সেই যুবককে পাঁচদিন হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন: আমার প্রাক্তন হ্যান্ডসম বলেই আর কাউকে সে ভাবে মনে ধরল না: শ্রীলেখা

বাংলাদেশে শ্রাবন্তী পরিচিত মুখ। ২০১৮ সালে ওপার বাংলার গায়ক-অভিনেতা তাহসান রহমান খানের বিপরীতে ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করেছিলেন অভিনেত্রী। সেই ছবির শ্যুটিং-এর জন্য বেশ কয়কেদিন ওই দেশে কাটিয়েছিলেন অভিনেত্রী। সেখানে কাজ করার অভিজ্ঞতা নিয়েও উচ্ছ্বসিত ছিলেন তিনি। তাঁর একাধিক সাক্ষাৎকার উঠে এসেছে সেই কথা। এ ছাড়াও বাংলাদেশের অভিনেতা শাকিব খানের সঙ্গে এসকে মুভিজের প্রযোজনায় ‘ভাইজান এলো রে’ ছবিতে নায়িকার ভূমিকায় ছিলেন শ্রাবন্তী।

আরও পড়ুন: উপুড় হতে শিখল ইউভান, খেলায় মাতল দিদির সঙ্গে

স্বামী রোশন সিংহের সঙ্গে তাঁর বিতণ্ডা এখন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে। দিন কয়েক আগেও এঁকে অপরকে খোঁচা দিয়ে পোস্ট করেছিলেন তাঁরা। যদিও বিতর্কের জেরে নিজের পোস্টটি মুছে ফেলেন রোশন। অন্যদিকে, তাঁদের সম্পর্কের ভাঙার গুঞ্জনকে কেন্দ্র করে একের পর এক কুরুচিকর মিম, ট্রোল উড়ে আসছে শ্রাবন্তীর দিকে। তার মধ্যেই ঘটে গেল এই ঘটনা। সমস্যা যেন পিছু ছাড়তে চাইছে না টলিপাড়ার হাসিখুশি প্রাণোচ্ছ্বল অভিনেত্রীর।

Advertisement