Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

উপুড় হতে শিখল ইউভান, খেলায় মাতল দিদির সঙ্গে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২০ নভেম্বর ২০২০ ১৩:৪১
মায়ের সঙ্গে ইউভান

মায়ের সঙ্গে ইউভান

একটু একটু করে বড় হয়ে যাচ্ছে রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের একমাত্র ছেলে। বয়স মাত্র দু’মাস। তার মধ্যেই একটু একটু করে উপুড়ও হচ্ছে একরক্তি ইউভান!

গায়ে লাল-সাদা স্ট্রাইপড বেবি টি-শার্ট। হাতের ছোট্ট মুঠি মোড়া সাদা গ্লাভসে। মাথা ভর্তি চুল পরিপাটি করে আঁচড়ানো। ‘লিটল বয়’ ইউভান উপুড় হয়ে তাকিয়ে দিদি সৃষ্টি পাণ্ডের দিকে! দিদিও ভাইকে সঙ্গ দিতে বিছানায় উপুড়। দেখে মনে হচ্ছে দিদি-ভাইয়ে যেন আড্ডায় মেতেছে।

শুধুই কি আড্ডা? দিদির সঙ্গে দিব্যি খেলাতেও মেতেছে খুদে। দিদি-ভাইয়ের বয়সে বিস্তর ফারাক। কিন্তু খেলতে নেমে সৃষ্টি-ইউভান যেন সমবয়সী। সেই ভাইরাল ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। নেটাগরিকেরাও মন খুলে মন্তব্য দিচ্ছেন তাতে।

Advertisement

A post shared by 𝙎.𝙃.𝙍.𝙄.𝙎.𝙏.𝙄 ♡ (@iamshristipandey)

এতদিন সোশ্যাল মিডিয়া ছিল রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দখলে। জন্মের পর থেকেই মা-বাবাকে জনপ্রিয়তায় টপকে গিয়েছে ছেলে ইউভান। অষ্টমীতে ধুতি-পাঞ্জাবিতে মাঞ্জা দিয়ে মা-বাবাকে দশ গোল দিয়েছে সে।

আরও পড়ুন: মেয়ের আবদারে ঘর রং করলেন বাংলাদেশের গায়ক অভিনেতা তাহসান

১২ নভেম্বর ২ মাস পূর্ণ করল ‘রাজশ্রী’র ছেলে। ছোট্ট ইউভানই এখন ‘রাজশ্রী’র পৃথিবী। তাকে নিয়েই আগামীর স্বপ্ন দেখছেন টলিউডের এই হেভিওয়েট দম্পতি। তবে ছেলেকে নিয়ে ইনস্টাগ্রামে শুভশ্রীর থেকেও বেশি ছবি পোস্ট করেন বাবা রাজ চক্রবর্তী। কখনও তিনি ছেলেকে কলকাতা চেনান। কখনও বাবার সঙ্গে খুনসুটিতে মাতে ইউভান। সেই সব মুহূর্তও নেটাগরিকেরা খুশি মনে উপভোগ করেন।

আরও খবর: চুপিসারে বিয়ে সারলেন প্রভুদেবা, ফিজিয়োথেরাপিস্টের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন

আরও পড়ুন

Advertisement