Mouni Roy

ন’দিন হাসপাতালে কাটিয়ে বাড়ি ফিরলেন মৌনী রায়, কোন অসুখে ভুগছেন অভিনেত্রী?

টেলিভিশনের একাধিক জনপ্রিয় ধারাবাহিকে এত দিন কাজ করেছেন তিনি। সম্প্রতি বড় পর্দাতেও দেখা গিয়েছে অভিনেত্রী মৌনী রায়কে। গত বছর সূরজ নাম্বিয়ারকে বিয়ে করেন মৌনী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ১৯:০৮
Share:

মৌনী রায়। ছবি: সংগৃহীত।

ছোট পর্দার পরিচিত অভিনেত্রী তিনি। টেলিভিশনের পর্দায় একাধিক জনপ্রিয় ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি বড় পর্দাতেও পা রেখেছেন অভিনেত্রী মৌনী রায়। ‘তুম বিন ২’, ‘কেজিএফ’-এর মতো ছবির গানে নাচ করতে দেখা গিয়েছে তাঁকে। গত বছর পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান – শিব’ ছবিতে কাজ করে দর্শকের নজর কাড়েন মৌনী। ওই ছবিতে রণবীর কপূর, আলিয়া ভট্ট, অমিতাভ বচ্চনের মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন তিনি। তবে সম্প্রতি গুরুতর অসুখের কবলে পড়েছেন মৌনী। এমনকি, অসুস্থতার জেরে টানা ন’দিন হাসপাতালেও ভর্তি ছিলেন তিনি। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় সেই খবর সবার সঙ্গে ভাগ করে নিলেন নায়িকা।

Advertisement

হাসপাতালের বিছানায় শুয়ে মৌনী, হাতে তাঁর স্যালাইনের চ্যানেল করা। তাঁর হাত ধরে রয়েছেন এক প্রিয়জন। কখনও পোষ্যের সান্নিধ্যে, কখনও আবার অনলাইনে লুডো খেলে হাসপাতালে থাকাকালীন সময় কাটিয়েছেন অভিনেত্রী। এই কঠিন সময়ে তাঁর পাশে ছিলেন স্বামী সূরজ নাম্বিয়ার, জানিয়েছেন মৌনী। ইনস্টাগ্রামের পাতায় একাধিক ছবি পোস্ট করে মৌনী লেখেন, ‘‘হাসপাতালে ন’দিন কাটালাম। এই সময়ে চারপাশে যা দেখেছি, তার থেকে অনুভব করেছি অনেক বেশি। আমি বাড়ি ফিরেছি অবশেষে, এটা বলতে পেরেও ভাল লাগছে। আস্তে আস্তে সুস্থ হচ্ছি। প্রিয়জনদের কাছে ফিরতে পেরে ভাল লাগছে। আমি আমার প্রিয় বন্ধুদের ধন্যবাদ জানাই, যাঁরা ব্যস্ত সময়ের মধ্যে থেকেও আমার যত্ন নিয়েছেন, আমাকে শুভেচ্ছাবার্তা ও ভালবাসা পাঠিয়েছেন। তোমাদের সবাইকে খুব ভালোবাসি।’’ স্বামী সূরজের উদ্দেশে মৌনী লিখেছেন, ‘‘তোমার মতো আর এক জনও নেই... তোমার কাছে আমি চিরকৃতজ্ঞ।’’

হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন, ধীরে ধীরে সুস্থ হচ্ছেন, সবটাই জানিয়েছেন মৌনী। তবে ঠিক কী কারণে হাসপাতালে ন’দিন কাটাতে হয়েছিল তাঁকে, তা জানাননি অভিনেত্রী। অন্য দিকে, কর্মজীবনে এখন বেশ ভাল জায়গায় রয়েছেন মৌনী। অয়ন মুখোপাধ্যায়ের মতো পরিচালকের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান— শিব’ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। সম্প্রতি মুম্বইয়ে একটি রেস্তরাঁও খুলেছেন তিনি। ব্যক্তিগত জীবনেও সুখী নায়িকা। গত বছর নভেম্বর মাসে বিয়ে করেছেন ব্যবসায়ী সূরজ নাম্বিয়ারকে। সম্প্রতি ‘ডান্স বাংলা ডান্স’ রিয়্যালিটি শোয়ে বিচারকের ভূমিকাতেও দেখা গিয়েছে তাঁকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন