Priyanka Sarkar

একসঙ্গে ধুনুচিনাচ করলেন প্রিয়াঙ্কা সরকার এবং সন্দীপ্তা সেন?

এত বিতর্কের পরেও দুই অভিনেত্রী এক সঙ্গে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২০ ২০:১০
Share:

প্রিয়াঙ্কা সরকার এবং সন্দীপ্তা সেন।

এক সঙ্গে ধুনুচি নাচ করছেন প্রিয়াঙ্কা সরকার এবং সন্দীপ্তা সেন! দু’জনের চোখেই উচ্ছ্বাস, গাল ভরা হাসি। বিরল দৃশ্য বটে ।

Advertisement

প্রথমজন অভিনেতা রাহুলের প্রাক্তন। দ্বিতীয়জনের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা যায়। সন্দীপ্তাকে রাহুল-প্রিয়াঙ্কার বিচ্ছেদের কারণ হিসেবেও ধরে নেওয়া হয়েছিল এক সময়। এত বিতর্কের পরেও দুই অভিনেত্রী এক সঙ্গে।

কী করে সম্ভব হল এমন?

Advertisement

দু’জনকে এক ফ্রেমে আনল দুর্গাপুজো। শ্রীভেঙ্কটেশ ফিল্মস-এর প্রযোজনায় ‘দুগ্গা এলো’ গানে উৎসবের আমেজে একসূত্রে বাঁধা পড়লেন দুই সুন্দরী। সেখানেই একসঙ্গে ধুনুচি নাচ করতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কা এবং সন্দীপ্তাকে। লাল শাড়ি আর খোলা চুলে মোহময়ী সন্দীপ্তা। অন্যদিকে, জিনস এবং ক্যাজুয়াল জ্যাকেটে প্রিয়াঙ্কা যেন পাশের বাড়ির মেয়ে।সন্দীপ্তা হাতে ধুনুচি নিয়ে, ঢাকের তালে নাচার কায়দা শিখিয়ে দিলেন প্রিয়াঙ্কাকে। তিনিও সন্দীপ্তাকে দেখে মেতে উঠলেন ধুনুচি নাচে।

প্রিয়াঙ্কা এবং সন্দীপ্তা ছাড়াও এই গানে দেখা গিয়েছে মনামি ঘোষ, অদ্রিজা রায়, ঋত্বিকা সেন, তৃণা সাহা, স্বস্তিকা দত্তের মতো ছোট পর্দার পরিচিত নায়িকাদের। পাশাপাশি অন্তশীলা ঘোষ, বিবৃতি চট্টোপাধ্যায়ের মতো নতুন মুখও জায়গা করে নিয়েছেন এই গানে।

‘দুগ্গা এলো’ গল্প বলে দুর্গাদের। যে দুর্গারা নানা রূপে আমার আপনার আশেপাশেই থাকে। কখনও তাঁরা একগাল হেসে সেলফি তোলেন, কখনও ক্লান্ত-অসহায়কে সাহায্য করতে এগিয়ে আসেন, কখনও আবার মাটির দুর্গাকে তুলির টানে জীবন্ত করে তোলেন। প্রিয়াঙ্কা তাঁর ক্যামেরা নিয়ে লেন্সবন্দি করছেন সেই ‘দুগ্গা’দের।

‘দুগ্গা এলো’ গেয়েছেন স্বয়ং দুই দুগ্গা। আকৃতি কক্কর এবং দেবাঞ্জলি বি জোশি। গানটির কম্পোজার অজয় সিংহ।

আরও পড়ুন: ‘ক্যানসারকে হারিয়ে ফিরে আসব’, আত্মবিশ্বাসী সঞ্জয় দত্ত

উমা আর সাতদিন পরেই ছেলেমেয়ে নিয়ে বাপের বাড়ি আসবেন। কিন্তু অতিমারির কালে শরতের ঝলমলে আকাশ ঢেকেছে দুশ্চিন্তার মেঘে। হারিয়ে গেছে শিউলির গন্ধ। এমন সময় পুজোর আমেজ ঘরে ঘরে পৌঁছে দিল ‘দুগ্গা এলো’। তার সঙ্গে একই বিতর্কের কেন্দ্রে থাকা দুই অভিনেত্রীকে নিয়ে এলো এক ফ্রেমে।

আরও পড়ুন: স্ত্রী যদি পাশে না থাকত, আমি হয়তো আত্মহত্যা করে বসতাম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন