Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

‘ক্যানসারকে হারিয়ে ফিরে আসব’, আত্মবিশ্বাসী সঞ্জয় দত্ত

অগস্ট মাসে সঞ্জয়ের ক্যানসার ধরা পড়ে। জানা যায় তৃতীয় পর্যায় বা থার্ড স্টেজে পৌঁছে গিয়েছে তাঁর ক্যানসার।

নিজস্ব প্রতিবেদন
মুম্বই ১৫ অক্টোবর ২০২০ ১৭:৪৩
কাজে ফিরতে পেরে উচ্ছ্বসিত সঞ্জয়

কাজে ফিরতে পেরে উচ্ছ্বসিত সঞ্জয়

“ক্যানসারকে হারিয়ে ফিরে আসব,”— সঞ্জয়ের গলায় আত্মবিশ্বাসের সুর। অসুস্থতা নিয়ে এই প্রথম কথা বললেন অভিনেতা। আপাতত তিনি কর্মবিরতিতে। তার মাঝেই চুল কাটাতে পৌঁছে গিয়েছিলেন বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের স্যালোঁতে। তিনি একটি ভিডিয়ো শেয়ার করেন ইনস্টাগ্রামে। সেখানে সঞ্জয়কে এ কথা বলতে শোনা যায়।

সঞ্জয় জানান, খুব শীঘ্রই তিনি কাজে ফিরবেন। অভিনেতা বলেন, “আমি সঞ্জয় দত্ত। এতদিন পর স্যালোঁতে এসে বেশ ভাল লাগছে। চুল কাটালাম।” এরপরেই মাথার একদিকে একটি দাগকে দেখিয়ে তিনি বলেন, “দেখুন, এটা আমার সম্প্রতি পাওয়া একটি ক্ষত, কিন্তু আমি একে জয় করে ফিরে আসব। খুব তাড়াতাড়ি ক্যানসার সারিয়ে সুস্থ হয়ে উঠব।”

অগস্ট মাসে সঞ্জয়ের ক্যানসার ধরা পড়ে। জানা যায় তৃতীয় পর্যায় বা থার্ড স্টেজে পৌঁছে গিয়েছে তাঁর ক্যানসার। হঠাৎ অসুস্থ হয়ে লীলাবতী হাসপাতালে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছিলেন অভিনেতা। প্রথমে মনে করা হয়েছিল করোনার কারণে তার শ্বাসকষ্ট হচ্ছে। কিন্তু টেস্ট নেগেটিভ আসে। এরপরেই তাঁর ক্যানসারের কথা প্রকাশ্যে আসে।

Advertisement

A post shared by Aalim Hakim (@aalimhakim) on

শারীরিক অবস্থার কিছুটা উন্নতির পর ছেলেমেয়েকে দেখতে স্ত্রী মান্যতার সঙ্গে অভিনেতা উড়ে গিয়েছিলেন দুবাইতে। তাঁর বর্তমান ঠিকানা মুম্বই। এ বার ‘শামসেরা’ ছবির জন্য তিনি ডাবিং-এর কাজ শুরু করবেন। এই ছবিতে সঞ্জয়ের সঙ্গে দেখা যাবে রণবীর কপূর এবং বাণী কপূরকে। পাশাপাশি ‘কেজিএফ’-এর জন্যও প্রস্তুতি শুরু করেছেন অভিনেতা। এতদিন পর কাজে ফিরতে পেরে উচ্ছ্বসিত ‘মুন্নাভাই’।

আরও পড়ুন: ‘সিমা’-য় পুজোর শপিংয়ে পর্দার কাদম্বিনী, বেছে নিলেন নিজের সাজ

আরও পড়ুন: ‘রুচি’ নিয়ে টুইটে বিতণ্ডায় বাংলার ২ পরিচালক সুমন ও সৃজিত

আরও পড়ুন

Advertisement