Rashmika Mandanna new film

সলমনের নায়িকা চূড়ান্ত, ‘সিকন্দর’-এ ভাইজানের বিপরীতে কোন অভিনেত্রী সুযোগ পেলেন?

চলতি বছর ইদে ‘সিকন্দর’ ছবির নাম ঘোষণা করেছিলেন সলমন খান। ছবিতে তাঁর নায়িকার নাম প্রকাশ্যে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ১২:৪৯
Share:

সলমন খান। — ফাইল চিত্র।

ইদের দিন নতুন ছবির ঘোষণা করেছিলেন সলমন খান। এ বার ‘সিকন্দর’ ছবিতে অভিনেতার নায়িকার নামও প্রকাশ্যে। এই ছবির মাধ্যমেই এই প্রথম দক্ষিণী পরিচালক এ আর মুরুগাদসের সঙ্গে কাজ করতে চলেছেন সলমন।

Advertisement

‘সিকন্দর’ ছবিতে নামভূমিকায় অভিনয় করবেন সলমন। ছবিতে তাঁর বিপরীতে থাকছেন রশ্মিকা মন্দানা। গত বছর ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয় করে দ্রুত প্রচারের আলোয় চলে আসেন রশ্মিকা। তাঁকে নিয়ে শুরু হয় চর্চা।

রশ্মিকা মন্দানা। ছবি: সংগৃহীত।

বলিউডের একাংশের দাবি, এই সুযোগ অভিনেত্রীর কেরিয়ারের অন্যতম বড় সুযোগ হতে চলেছে। বৃহস্পতিবার সমাজমাধ্যমে সুখবরটি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন রশ্মিকা। ইনস্টাগ্রামের স্টোরিতে তিনি লেখেন, ‘‘আপনারা আমার পরবর্তী কাজের জন্য বহু দিন অপেক্ষা করছিলেন। আমি ‘সিকন্দর’-এর অংশ হতে পেরে সত্যিই কৃতজ্ঞ।’’

Advertisement

প্রত্যেক বছর ইদে নিজের ছবি নিয়ে আসার চেষ্টা করেন সলমন। কিন্তু এই বছর ইদে মুক্তি পায় অক্ষয় কুমার অভিনীত ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ও অজয় দেবগন অভিনীত ‘ময়দান’। ভক্তদের নিরাশ করেননি ভাইজান। তিনি ‘সিকন্দর’-এর ঘোষণা করেন। তার পর থেকেই এই ছবিতে সলমনের নায়িকা কে হবেন, তা নিয়ে কৌতূহল দানা বাঁধে। ২০২২ সালে রশ্মিকা ‘গুডবাই’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন রশ্মিকা। ‘অ্যানিম্যাল’ তাঁর কেরিয়ারে প্রয়োজনীয় অক্সিজেন জুগিয়েছে। ছবিতে রণবীর কপূরের সঙ্গে তাঁর রসায়নও দর্শকদের পছন্দ হয়েছিল। এ বার সলমনের সঙ্গে তাঁর জুটি কী চমক হাজির করে দেখা যাক। আগামী বছর ইদে মুক্তি পাবে ‘সিকন্দর’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন