New Bengali Film

তারকা অভিনেত্রী ইশা, গৃহবধূ প্রিয়াঙ্কা, শুরু হচ্ছে ‘নায়িকা’র শুটিং, কী কী চমক থাকছে?

বন্ধুত্বের গল্প বলবে নতুন বাংলা ছবি ‘নায়িকা’। মুখ্য চরিত্রে ইশা সাহা ও প্রিয়াঙ্কা সরকার। ছবির খবর জানাচ্ছে আনন্দবাজার অনলাইন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ২১:৫৮
Share:

(বাঁ দিকে) ইশা সাহা, প্রিয়াঙ্কা সরকার। ছবি: সংগৃহীত।

এক জন চলচ্চিত্র জগতের তারকা অভিনেত্রী। অন্য জন গৃহবধূ। সমাজের বিপরীত মেরুর দুই নারী এক সময়ের বন্ধু। ভাগ্যের লিখনে এক সময় তাদের দেখা হয় এবং বদলে যেতে থাকে জীবনস্রোতের সমীকরণ। এই প্রেক্ষাপটেই তাঁর নতুন ছবির পরিকল্পনা করেছেন পরিচালক রোহন সেন। এই ছবি নিয়ে তথ্য ভাগ করে নিলেন পরিচালক।

Advertisement

ছবিতে অভিনেত্রী চরিত্রটির নাম রায়া। অন্য দিকে, গৃহবধূ চরিত্রটি সোহিনী। এই দুই চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে ইশা সাহা ও প্রিয়াঙ্কা সরকার। এর আগে ‘শুভ বিজয়া’ ও ‘পাকদণ্ডী’র মতো ছবি দর্শকদের উপহার দিয়েছেন রোহন। এই ছবিকে কী ভাবে সাজিয়েছেন তিনি? আনন্দবাজার অনলাইনকে রোহন বললেন, ‘‘আমি এই ছবির মাধ্যমে বন্ধুত্বকে উদ্‌যাপন করতে চেয়েছি। একই সঙ্গে ছবিটি সম্পর্কের বিভিন্ন আঙ্গিককে উন্মোচন করবে।’’

একটি ছবির পোস্টার প্রকাশ অনুষ্ঠানে রায়া সমস্যায় পড়ে। সংবাদমাধ্যমে তাঁকে নিয়ে নানা কথা লেখা হচ্ছে। এমতাবস্থায় ছোটবেলার বন্ধু সোহিনী আবার রায়ার সঙ্গে যোগাযোগ করে। এক বন্ধুর বিপদে কি অন্য জন সাহায্যের হাত বাড়িয়ে দেবে? এই প্রশ্নকে কেন্দ্র করেই ছবির গল্প এগোবে। রোহন বললেন, ‘‘মজার বিষয়, এক সময় দুই বন্ধুই কিন্তু অভিনেত্রী হতে চেয়েছিল। ফলে ছবির মধ্যে একটা অদ্ভুত টানাপড়েন থাকবে।’’

Advertisement

ছবির কাহিনি ও চিত্রনাট্য পরিচালকের নিজস্ব। শীঘ্রই ছবির জন্য লুকসেট হবে ইশা ও প্রিয়াঙ্কার। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন লাবণী সরকার, শুভ্রজিৎ দত্ত। অন্যান্য কয়েকটি চরিত্রের জন্য অভিনেতাদের সঙ্গে চূড়ান্ত পর্যায়ে কথাবার্তা চলছে। আগামী ১৭ মে থেকে ‘কিছুক্ষণ এন্টারটেনমেন্ট’ ও ‘ফ্রেম পার সেকেন্ড এন্টারটেনমেন্ট’ প্রযোজিত ছবিটির ছবির শুটিং শুরু হবে কলকাতায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন