Aditya Roy Kapur

অনন্যার সঙ্গে সম্পর্ক ভাঙতেই সারার সঙ্গে সময় কাটছে আদিত্যের?

সমাজমাধ্যমে একটি ছবি ছড়িয়ে পড়েছে। সেই ছবিতে সারা আলি খানের সঙ্গে পার্টি করতে দেখা যাচ্ছে আদিত্যকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ১৯:৫৬
Share:

(বাঁ দিক থেকে) অনন্যা পাণ্ডে, আদিত্য রায় কপূর, সারা আলি খান। ছবি: সংগৃহীত।

দীর্ঘ দু’বছরের সম্পর্কে ইতি টেনেছেন আদিত্য রায় কপূর ও অনন্যা পাণ্ডে। বিচ্ছেদে নাকি মন ভেঙেছে অনন্যার। বাড়িতে পোষ্যের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। কিন্তু কেমন আছেন আদিত্য? বর্তমানে কি তিনি অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে ব্যস্ত?

Advertisement

সমাজমাধ্যমে একটি ছবি ছড়িয়ে পড়েছে। সেই ছবিতে সারা আলি খানের সঙ্গে পার্টি করতে দেখা যাচ্ছে আদিত্যকে। অনুরাগ বসুর ছবি ‘মেট্রো ইন দিনো’-তে জুটি বেঁধেছেন আদিত্য ও সারা। সেখান থেকেই সারার থেকে ঘনিষ্ঠতা তৈরি আর অনন্যার সঙ্গে বিচ্ছেদ? নেটাগরিকেরা বিভিন্ন জল্পনা করছেন।

তবে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া ছবিতে সারা ও আদিত্য ছাড়াও রয়েছেন পরিচালক অনুরাগ বসু। ‘মেট্রো ইন দিনো’ ছবির সেটেই অনুরাগ বসুর জন্মদিন উদযাপন হচ্ছিল। সেখানেই তোলা হয়েছে এই ছবি। ছবিতে স্পষ্ট, সারা ও আদিত্য দু’জনই সুসময় কাটাচ্ছেন।

Advertisement

এর আগে এক ফ্যাশন শো-তেও একসঙ্গে হেঁটেছিলেন আদিত্য-সারা। তাঁদের রসায়ন পছন্দ হয়েছিল অনেকেরই। বাস্তবে কি এ বার সারার সঙ্গেই ঘনিষ্ঠতা বাড়ছে? সময়ই তার উত্তর দিতে পারবে।

‘মেট্রো ইন দিনো’ ছবিতে সারা ও আদিত্য ছাড়াও রয়েছেন অনুপম খের, নীনা গুপ্তা, পঙ্কজ ত্রিপাঠী, কঙ্কণা সেনশর্মা, আলি ফয়জল, ফাতিমা সানা শেখ। বর্তমানে সম্পর্কের নানা রকমের সমীকরণ নিয়ে তৈরি এই ছবি। অনুরাগ ছবি সম্পর্কে বলেছিলেন, ‘‘মানুষের জন্য মানুষের গল্প নিয়ে তৈরি ‘মেট্রো ইন দিনো’।

অন্য দিকে, অনন্যার সঙ্গে সম্পর্কের ইতি নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি আদিত্য। দু’জনেরই এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, প্রায় এক মাস আগে সম্পর্ক ভেঙেছে তাঁদের। দু’জনের মধ্যে সব ভালই চলছিল। তাই সম্পর্ক ভাঙায় অনেকেই অবাক। তবে বিচ্ছেদ হলেও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রাখছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন