Action Comedy

‘ভুলভুলাইয়া ২’-এর পর আরও বড় চমক আনিস বাজমির, দেশ আগে দেখেনি বললেন পরিচালক

আনিস নিজেই জানিয়েছেন, এ বার আরও বড় চমক। আনিসের সঙ্গে কাজ করতে পেরে উত্তেজিত বলে জানিয়েছেন আর এক প্রযোজক বিশাল রানাও। ছবির নাম এখনও ঠিক করা হয়নি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ২০:৫২
Share:

আনিসের ‘ভুলভুলাইয়া ২’ দারুণ সফল।

‘ভুলভুলাইয়া ২’ দারুণ সফল বক্সঅফিসে। কার্তিক আরিয়ান, কিয়ারা অডবাণী, পরিচালক আনিস বাজমির মুকুটে নতুন পালক যোগ করেছে এই কমেডি ছবি। তবে সেই নিয়ে খুব বেশি দিন বসে থাকার পাত্র পরিচালক নন। এর মধ্যেই পরের ছবির পরিকল্পনা সেরে ফেলেছেন। আনিস নিজেই জানিয়েছেন, এ বার আরও বড় চমক। তাঁর পরের ছবি অ্যাকশন-কমেডি।

Advertisement

প্রযোজনায় এগিয়ে এসেছে জি স্টুডিয়ো। আনিস বলেন, ‘‘ভুলভুলাইয়া ২-এর পর দর্শককে বিনোদনের আরও বড় ডোজ দিতে চাই। এ বার অ্যাকশন-কমেডি। জি স্টুডিয়ো, বিশাল রানা, রোহিণী উকিলের সঙ্গে হাত মিলিয়ে এই কাজে নেমেছি। দারুণ খুশি আমি। এটুকু বলতে পারি, এ বার এই ছবিতে এমন কিছু থাকবে, যা দেশ আগে দেখেনি। আমি খুব উত্তেজিত।’’

জি স্টুডিয়োর কর্তা শরিক পটেল বলেন, ‘‘আনিসের সঙ্গে কাজ করে দারুণ খুশি। ছবির বিষয়ের দারুণ একটা আবেদন রয়েছে। দর্শকদের ছবিটি দেখানোর জন্য আমি দারুণ উৎসাহী। আমি নিশ্চিত, আনিস আর আমাদের মেলবন্ধন সাফল্য আনবে।’’ আনিসের সঙ্গে কাজ করতে পেরে উত্তেজিত বলে জানিয়েছেন আর এক প্রযোজক বিশাল রানাও। ছবির নাম এখনও ঠিক করা হয়নি। তবে জানা গিয়েছে, ২০২৩ সালে মুক্তি পাবে এই ছবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন